Asianet News BanglaAsianet News Bangla

ফের চ্যাম্পিয়ন্স লিগে জয় অধরা মাদ্রিদের, গ্রুপে বেকায়দায় জিদানের দল

  • চ্যাম্পিয়ন্স লিগে জয় অধরা রিয়াল মাদ্রিদের
  • মুনচেনগ্ল্যাডব্যাকের বিরুদ্ধে কোনক্রমে হার বাঁচালো বেনজেমারা
  • পরের ম্যাচে ইন্টার মিলানের মুখোমুখি হবে রিয়াল
  • এই মুহূর্তে নিজেদের গ্রূপে সবচেয়ে কম পয়েন্ট জিদানের দলের
Real Madrid fails to win a UCL match 4th consecutive time in this year
Author
Kolkata, First Published Oct 28, 2020, 5:10 PM IST

শেষ কবে চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদকে এরকম নাস্তানাবুদ হতে হয়েছে তা মনে করতে পারছেন না রিয়াল ভক্তরা। ২০২০ সালে এখনও অবধি চ্যাম্পিয়ন্স লিগের খেলায় জয়ের মুখ দেখেনি রিয়াল মাদ্রিদ। গতকাল জার্মান প্রতিপক্ষ বুরুশিয়া মুনচেনগ্ল্যাডব্যাকের বিরুদ্ধে কোনক্রমে হার বাঁচিয়ে প্রতিযোগিতায় টানা চারটি ম্যাচ হারার লজ্জা থেকে রেহাই পেল তারা। এর আগের সপ্তাহে চলতি চ্যাম্পিয়ন্স লিগের গ্রূপ পর্বের প্রথম ম্যাচটি হেরে অভিযান শুরু করেছে তারা। 

Real Madrid fails to win a UCL match 4th consecutive time in this year

এইবারের ইউয়েফা চ্যাম্পিয়নস লীগে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয়ের মুখ দেখেলোনা রিয়াল মাদ্রিদ।  মঙ্গলবার ‘বি’ গ্রুপে বরুশিয়া মুনচেনগ্ল‍্যাডব‍্যাকের মাঠে ৮৬ মিনিট পর্যন্ত ২-০ গোলে পিছিয়ে ছিল রিয়াল। করিম বেনজেমা ও ক‍্যাসেমিরোর গোলে শেষ পর্যন্ত ২-২ সমতা নিয়ে মাঠ ছাড়ে জিদানের ছেলেরা। প্রথম ম্যাচে ঘরের মাঠে শাখতার ডনেস্কের কাছে ৩-২ গোলে হেরেছিল কোচ জিনেদিন জিদানের শিষ্যরা। ২ গোলে পিছিয়ে পড়েও চ্যাম্পিয়নস লীগে রিয়াল মাদ্রিদ ঘুরে দাঁড়িয়েছিল সবশেষ ২০০৬ সালে। সেই ম্যাচটি ছিল ডায়নামো কিয়েভের বিপক্ষে।

Real Madrid fails to win a UCL match 4th consecutive time in this year

জার্মানির বরুশিয়া পার্কে ৩৩ তম মিনিটে  এগিয়ে নেন ফরাসি ফরোয়ার্ড মার্কাস থুরাম। ৫৮তম মিনিটে থুরামের দ্বিতীয় গোলে জয়ই দেখছিল মুনচেনগ্ল‍্যাডব‍্যাক। কিন্তু হাল ছাড়েনি রিয়াল মাদ্রিদ। এরপর ম্যাচের অন্তিম লগ্নে ৮৭ মিনিটে করিম বেনজেমা ও অতিরিক্ত সময়ে ক্যাসেমিরোর গোলে জার্মানি থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরলো রয়্যাল হোয়াইটসরা। পরের সপ্তাহে তাদের খেলতে হবে শক্তিশালী ইন্টার মিলানের বিরুদ্ধে।

Follow Us:
Download App:
  • android
  • ios