করোনার আবহের মাঝে  দুর্গাপুজোর আগেই শুরু হতে চলেছে মোহনবাগান সমর্থকদের খুশির উৎসব। আগামী ১৮ অক্টোবর অর্থাৎ রবিবার কলকাতার নামী পাঁচ তারা হোটেল হায়াত রিজেন্সি হোটেলে মোহনবাগান কর্তাদের হাতে তুলে দেওয়া হবে গত মরশুমের জয় ক আইলিগ ট্রফিটি। প্রথমে ঠিক ছিল ক্লাব তাঁবুতে এই অনুষ্ঠান হবে। কিন্তু তেমন কথা থাকলেও লকডাউনের নিয়মের কারণে এটি হতে চলেছে হায়াতে।

আরও পড়ুনঃশুভমান গিলের সঙ্গে কি বিয়ে হচ্ছে সচিন কন্যা সারার, নেট দুনিয়ায় চরম শোরগোল

যদিও তাতে উৎসাহে কোনও ভাটা পড়ছেনা। এর মাঝেও চমৎকার কিছু পরিকল্পনা সাজিয়ে রেখেছে মোহনবাগান ক্লাব। নিজেদের ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়ায় সমস্ত পরিকল্পনা বিস্তারিতভাবে প্রকাশ করে দেওয়া হয়েছে। আগামী রবিবার সকাল ১১টায় শুরু হবে এই আই লিগ জয় উপলক্ষে অনুষ্ঠান। উপস্থিত থাকবেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস এবং আইলিগের সিইও সুনন্দ ধর। ক্লাবের তরফ থেকে উপস্থিত থাকবেন টুটু বসু সহ এক্সেকিউটিভ কমিটির সকল সদস্যরা। এছাড়া আইলিগ জয়ের কান্ডারীদের মধ্যে যারা উপস্থিত থাকতে পারবেন না, তাদের সাথে বিশেষ ভিডিও কনফারেন্স করা হবে হায়াতেই।

আরও পড়ুূনঃসেক্সি ও হটনেসে মাথা ঘুরিয়ে দেবেন ব্রাভোর বান্ধবী, বিয়ে না করেই বাচ্চা নিয়ে সুখী গৃহকোণ সিএসকে তারকার

আরও পড়ুনঃসাগর থেকে যেন উঠে আসছেন বিকিনি পরিহিত জলপরী, সত্যি নেশা ধরাবে প্যাট কামিন্সের বান্ধবী

অনুষ্ঠান শেষ হওয়ার ট্রফি নিয়ে শোভাযাত্রায় বেরোনো হবে। হায়াত থেকে ইএম বাইপাস ধরে বিধাননগর মোড়, সেখান থেকে উল্টোডাঙা মেন রোড দিয়ে অরবিন্দ সেতু হয়ে খান্না-এপিসি রোড-ফড়িয়াপুকুর দিয়ে আসবে শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে। এরপর সেখান থেকে ঘুরে হাতিবাগানের রাস্তা ধরে হেদুয়া পার্ক-গিরিশ পার্ক-সেন্ট্রাল অ্যাভেনিউ ধরে ধর্মতলায় এসে সোজা চলে যাবে মোহনবাগান তাঁবুতে। গোটা শোভাযাত্রাটি লাইভ সম্প্রচারিত হবে ক্লাবের অফিশিয়াল ফেসবুক পেজে। সমর্থকদের ওই সময় ফেসবুক থেকে ওই শোভাযাত্রায় সামিল হওয়ার অনুরোধ জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। এর মধ্যেই মোহনবাগানের প্রাক্তন কোচ কিবু ভিকুনা জানিয়েছেন যে ওই সময় তিনি গোয়ায় থাকলেও তার মন থাকবে সবুজ মেরুন তাঁবুতেই। অনুষ্ঠানের ছবি এবং ভিডিও হোয়াটস অ্যাপের মারফত চেয়ে পাঠিয়েছেন তিনি।