110

মনের বিষাদের সুর নিয়ে জানাই মা-কে বিদায়, এসো মা বছর বছর এরকমই আনন্দ ও সুখের ডালি নিয়ে। মিষ্টি মুখে জানাই সকলকে শুভ বিজয়ার শুভেচ্ছা। - এমন বার্তা পাঠান এই শুভ দিনে। সকলকে জানান এই বিশেষ দিনের শুভেচ্ছা। আজ সকলেরই মন ভারাক্রান্ত। এই ভারাক্রান্ত মনে বিদায় জানান মা-কে। 

Subscribe to get breaking news alerts

210

ঢাকের কাঠির বিদায় সুরে উদাস করে মন, চললেন মা মহামায়া আজকে বিসর্জন। শুভ বিজয়া।- দেবী দুর্গা যেন সকলের জীবনে সুখ বয়ে আনুক, এই প্রার্থনাই করুন। মায়ের বিদায় বেলায় সকলের জন্য সুখ কামনা করুন তার কাছে। গোটা একটা বছর যেন সকলের ভালো কাটে তাই প্রার্থনা করুন।  

310

বাজে ঢোল বাজে ঢাক, শুনে সবার লাগে তাক। বিসর্জনে সবাই যাবে। হাসি কান্না দুই পাবে। সুখ দুঃখ মিলে মিশে। শুভ বিজয় দশমী। - মায়ের বিদায় বেলায় সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের। দুর্গোৎসবের শেষ দিনে পরিচিত সকল ব্যক্তিকে পাঠান শুভেচ্ছা বার্তা।       

410

শুভ বিজয়া দশমীর প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন। উৎসবের দিনগুলো কাটুক সুখে, উৎসবের শেষ হোক মিষ্টি মুখে।– আজ কৈলাশে ফিরবেন মা। আজ সকলের দুঃখের দিন। ফের এক বছরের অপেক্ষা। এই দিনে আনন্দের সঙ্গে বিদান জানান মাকে। সঙ্গে সকলকে জানান শুভ বিজয়া দশমীর প্রীতি ও শুভেচ্ছা। আপনার পাঠানো বার্তায় প্রকাশ পাক আপনার মনের ভাবনা।  

510

বিজয়ায় তোমার জীবন নতুন আলো ও নতুন শক্তি উজ্জ্বল হবে। মা তোমাকে সব সময় শক্তি জোগা। তোমার সব স্বপ্ন সফল হওয়ার আশীর্বাদ করুক। শুভ বিজয় দশমী। - বিজয় দশমীর শুভ তিথিতে সকলকে জানান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন বার্তা। এই দিন সকল পরিচিত ব্যক্তিকে পাঠান শুভেচ্ছা। আপনার পাঠানো বার্তায় থাকুক সকলের জন্য শুভ কামনা। লিখতে পারেন এই মেসেজ।   

610

এবার মা বিদায় নেবে, আসছে বছর আবার হবে। সবাইকে মা রেখো সুখে, বিজয় হোক মিষ্টিমুখে। শুভ বিজয়া।  - উৎসবের শেষ দিনে মা-কে বিদায় জানানোর পালা। ফের এক বছরের অপেক্ষা। এই বিদায় বেলায় মন যতই ভারাক্রান্ত থাক হাসিমুখে বিদায় জানান মাকে।  

710

শেষ হল সিঁদুর খেলা, মায়ের এবার কৈলাসে ফেরার পালা। আসছে বছর আবার হবে। সকলকে জানাই শুভ বিজয়া।– বিজয়ার দিন সকলকে পাঠান এমন বার্তা। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের। সহকর্মী, আত্মীয় স্বজন সকলকে পাঠান এই বার্তা। আপনার পাঠানো বার্তায় থাকুক সকলের জন্য শুভ কামনা। লিখতে পারেন এই মেসেজ।   

810

আশা করি দুর্গা মায়ের আশীর্বাদ আজ এবং সব সময় আপনার সঙ্গে থাকবে। শুভ বিজয়া। - দেবী দুর্গা যেন সকলের জীবনে সুখ বয়ে আনুক, এই প্রার্থনাই করুন। আপনার পাঠান এই বার্তা সকলের মনে আনন্দ নিয়ে আসবে। বিজয়া দশমীর শুভ দিনে সকলকে পাঠান এমন বার্তা। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের। 

910

ঢাকের কাঠির মিষ্টি রেষ, পুজো এবার হল শেষ, নতুন আশার বাধি বুক, সবার ইচ্ছে পুরন হোক, আসছে বছর আবার হবে। শুভ বিজয়া দশমী। - প্রতি বছর দুর্গোৎসবের জন্য অপেক্ষায় থাকেন সকলে। পুজোর বহু আগে থেকে চলে প্রস্ততি। কিন্তু, নিমেষে যেন শেষ হয়ে যায় সেই আনন্দ। দেখতে দেখতে শেষ হল এবছরের উৎসব। এই শেষ দিনে সকলকে জানান শুভেচ্ছা।

1010

আপনাকে বিজয়া দশমীর প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। এই শুভ দিনটি আপনার জীবনে আনন্দ ও সমৃদ্ধি বয়ে আনুক। শুভ বিজয়া। - বিজয়া দশমীর এই শুভ তিথিতে পাঠাতে পারেন এমন বার্তা। সহকর্মী, আত্মীয় স্বজন সকলকে পাঠান এই বার্তা। দিনের শুরুতেই পাঠিয়ে দিতে পারেন এমন বার্তা। 

Read more Articles on