16

মেষ ও বৃশ্চিক রাশি- বিশেষজ্ঞদের মতে বিশেষ এই তিথিতে ভগবান শ্রীকৃষ্ণে পুজো করলে এই রাশির জাতক-জাতিকাদের জীবনের সমস্যা ও বাধা কেটে যায়। এই দিনে তাই ফল ও মিষ্টি দিয়ে শ্রীকৃষ্ণের পুজো করুন।

Subscribe to get breaking news alerts

26

বৃষ ও তুলা রাশি- অনেক দিনের সুপ্ত বাসনা পূরণ করতে এই দিনে এই দুই রাশির জাতক-জাতিকা শ্রীকৃষ্ণকে মাখন ও মিশ্রি দিয়ে পুজো দিন। মনে করা হয় এই মাখন ও মিশ্রি ভগবান শ্রীকৃষ্ণের অত্যন্ত প্রিয়।

36

মিথুন ও কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকারা বিশেষ এই তিথিতে নিজেদের জীবনের সুখ ও সমৃদ্ধি লাভ করতে শ্রীকৃষ্ণকে সিন্নি দিয়ে পুজো করুন। ছোটদের পুজোর প্রসাদ দিন। এই উপায়ে রাস পূর্ণিমাতে জীবনের সুখ ও সমৃদ্ধি ফিরে পান।

46

কর্কট ও সিংহ রাশি- বিশেষজ্ঞদের মতে বিশেষ এই তিথিতে ভগবান শ্রীকৃষ্ণে পুজো করলে এই রাশির জাতক-জাতিকাদের জীবনের সমস্যা ও বাধা কেটে যায়। এই দিনে তাই বেদানা ও ঘিয়ের তৈরি মিষ্টি দিয়ে শ্রীকৃষ্ণের পুজো করুন।

56

মকর ও কুম্ভ রাশি- মনের বাসনা পূরণ করতে এই দিনে এই দুই রাশির জাতক-জাতিকা শ্রীকৃষ্ণকে তালের বড়া ও মালপোয়া দিয়ে পুজো দিন। জীবনে সুখ ও সমৃদ্ধি ফিরে পাবেন সহজেই।

66

ধনু ও মীন রাশি-  এই রাশির জাতক-জাতিকারা বিশেষ এই তিথিতে নিজেদের জীবনের সুখ ও সমৃদ্ধি লাভ করতে শ্রীকৃষ্ণকে বেদানা, আপেল মৌসুমী ফল দিয়ে পুজো করুন। পরিচিতদের পুজোর প্রসাদ দিন। এই উপায়ে রাস পূর্ণিমাতে জীবনের সুখ ও সমৃদ্ধি ফিরে পান।