17

শুক্র দেবকে সৌভাগ্যের প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। যখনই তারা তাদের রাশি পরিবর্তন করে, এটি সমস্ত ১২ টি রাশিকে প্রভাবিত করে। এই রাশি পরিবর্তনের কারণে অনেকের ঘুমন্ত ভাগ্য জেগে ওঠে, তারপর অনেকের জীবনে আসে বড় ধরনের পরিবর্তন। 

Subscribe to get breaking news alerts

27

এই সময় শুক্র ২৩ মে মীন থেকে মেষ রাশিতে চলে যাচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকাদের উপর কী কী পার্থক্য হতে চলেছে। 

37

অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে

মেষ রাশি: মা লক্ষ্মীর কৃপায় জীবন সুখময় হয়ে উঠবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বিনিয়োগে লাভ হবে। খরচ কমে আসবে। এই মাসটি লেনদেনের জন্য খুবই শুভ হবে। পারিবারিক জীবন সুখের হবে।

47

নতুন বাহন- বাড়ি কেনার যোগফল

মিথুন: লেনদেনের জন্য সময়টি শুভ, তবে লেনদেন করার আগে সাবধানে চিন্তা করুন। মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকবে। আর্থিক অবস্থা অনেক ভালো হবে। নতুন কাজ শুরু করার জন্য শুভ সময়। নতুন বাড়ি বা যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে।

57

অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে

ধনু: লেনদেনের জন্যও সময় ভালো। মা লক্ষ্মীর কৃপা থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। বিনিয়োগের জন্য সময় ভালো। আয়ের উৎস বাড়বে। নতুন গাড়ি কিনতে পারেন।

67

ব্যবসার জন্য ভালো সময়

বৃশ্চিক রাশিঃ লেনদেনের জন্য সময়টি শুভ হবে। মা লক্ষ্মীর কৃপায় আপনি আপনার কাজে সফলতা পাবেন। ব্যবসার জন্য এই সময়টি খুবই শুভ। অর্থ - লাভ হবে, তবে আপনাকে এই বছর আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন।

77

ব্যবসার জন্য ভালো সময়

কুম্ভ: মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। ব্যবসায়ী শ্রেণীর জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়। বিনিয়োগের জন্য সময় যথেষ্ট ভালো। নতুন গাড়ি বা বাড়ি কেনার জন্য সময়টি শুভ। এই সময়ে আর্থিক লাভ হবে, তবে খরচ কমানোর চেষ্টা করুন।