110

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, বিলাসিতা, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, যৌন সম্পর্কের ওপর প্রভাব ফেলে। তাই যে রাশিতে শুক্রের প্রবেশ ঘটে, সেই রাশির এই কয়টি ক্ষেত্রে উন্নতি হয়। জেনে নিন কাল থেকে কোন কোন রাশিতে প্রবেশ করছে শুক্র। এতে কী কী পরিবর্তন ঘটবে। 

 

210

শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি। মীন রাশি তাদের উচ্চ চিহ্ন. অন্য দিকে কন্যা রাশি তাদের দুর্বল চিহ্ন। জ্যোতিষ মতেষ শুক্র গ্রহের রাশি পরিবর্তনের সঙ্গে কিছু রাশির সময় ভালো যাবে। তাদের রাশিতে কিছু ইতিবাচক পরিবর্তন ঘটবে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকার জীবন আসতে চলেছে পরিবর্তন। 

 

310

শুক্রের অবস্থার পরিবর্তনের জন্য প্রভাব পড়বে মিথুন রাশিতে। ভালো সময় শুরু হচ্ছে মিথুন রাশির। এই সময়টা মিথুন রাশির জাতক জাতিকা কথাবার্তায় থাকবে স্নিগ্ধতা। তাদের পারিবারিক সুখ বজায় থাকবে। পড়াশোনার সঙ্গে যে সকল ছেলে মেয়েরা জড়িত আছেন, তাদের জীবনও আসতে চলেছে পরিবর্তন। এই সময় কোনও পরীক্ষা দিলে সফল হবেন।  

 

410

ভালো সময় শুরু হচ্ছে কর্কট রাশিরও। এই সময় মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। মনে আনন্দ থাকবে কর্কট রাশির ছেলে মেয়ের। সব কাজে আত্মবিশ্বাস পাবেন এই রাশির ছেলে মেয়েরা। যে কোনও কাজে সফল হবে। এই আত্মবিশ্বাস সাফল্য এনে দেবে কর্কট রাশির ছেলে মেয়েদের জীবন। ফলে শুক্রের অবস্থার পরিবর্তনে ভালোই কাটবে কর্কট রাশির সময়। 

 

 

510

মিথুন রাশির ছেলে মেয়েদের মধ্যে যারা কর্মরত, পরিবর্তন আসবে তাদের জীবনেও। এই সময় আয় বৃদ্ধি হতে পারে মিথুন রাশির ছেলে মেয়েদের। কর্মজীবনের সঙ্গে ব্যক্তিগত জীবনও কাটবে সুখের। শাস্ত্র মতে, শুক্রের পরিবর্তনের ফলে মিথুন রাশির ছেলে মেয়েদের দাম্পত্য জীবনে সুখ দেখা দিতে পারে। 

 

মিথুন রাশির ছেলে মেয়েদের মধ্যে যারা কর্মরত, পরিবর্তন আসবে তাদের জীবনেও। এই সময় আয় বৃদ্ধি হতে পারে মিথুন রাশির ছেলে মেয়েদের। কর্মজীবনের সঙ্গে ব্যক্তিগত জীবনও কাটবে সুখের। শাস্ত্র মতে, শুক্রের পরিবর্তনের ফলে মিথুন রাশির ছেলে মেয়েদের দাম্পত্য জীবনে সুখ দেখা দিতে পারে। মিথুন রাশির ছেলে মেয়েদের মধ্যে যারা কর্মরত, পরিবর্তন আসবে তাদের জীবনেও। এই সময় আয় বৃদ্ধি হতে পারে মিথুন রাশির ছেলে মেয়েদের। কর্মজীবনের সঙ্গে ব্যক্তিগত জীবনও কাটবে সুখের। শাস্ত্র মতে, শুক্রের পরিবর্তনের ফলে মিথুন রাশির ছেলে মেয়েদের দাম্পত্য জীবনে সুখ দেখা দিতে পারে। 

 

610

অন্যদিকে, পারিবারিক সুখ বজায় থাকবে কর্কট রাশির ছেলে মেয়েদের। পারিবারিক সকল অশান্তি কেটে যাবে। ভাই-বোনদের সঙ্গে পুরনো কোনও দ্বন্দ্ব থাকলে, তা মিটে যাবে। আর্থিক দিক দিয়েও কর্কট রাশির সময় ভালো কাটবে। পরিবারে কোনও গুরুজনের থেকে টাকা পেতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে, সঙ্গে সকল অশান্তি দূর হবে। এই সময় আর্থিক কোনও টানাপোড়েন থাকলেও তা কেটে যাবে। 

 

710

কর্মক্ষেত্রে সময় ভালো যাবে কর্কট রাশির ছেলে মেয়েদের। উচ্চপদস্থ কর্মীদের থেকে সাহায্য পাবেন। যে কোনও কাজে সহকর্মীর সাহায্য পাবেন। অন্যদিকে, এই সময় বদলির সুযোগ আসতে পারে। এই নিয়ে কারও কারও জীবনে জটিলতা তৈরি হতে পারে। তবে, সব মিলিয়ে আর্থিক ও পারিবারিক দিক দিয়ে ভালো সময় কাটবে কর্কট রাশির। 

810

ধনু রাশির জন্যও  সময়টা ভালো ধর্মের প্রতি শ্রদ্ধা বাড়বে এই রাশির। সঙ্গে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সঙ্গীত ও শিল্পের সঙ্গে যুক্ত রয়েছেন এই রাশির যে সকল ছেলে মেয়ে তাদেরও সময় ভালো কাটবে। বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে ধনু রাশির ছেলে মেয়েদের কাছে। অল্প খরচে ঘুরে আসতে পারেন এই সময়। 

 

910

ভালো সময় শুরু হচ্ছে মকর রাশিরও। শুক্রের পরিবর্তনের শিল্প ও সঙ্গীতের আগ্রহ বাড়বে এই রাশির ছেলে মেয়েদের। পারিবারিক জীবনে সুখ পাবেন এরা। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। আর্থিক ক্ষেত্রেও সময়টা বেশ ভালো যাবে মকর রাশির। 

 

1010

সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন মকর রাশির জাতক জাতিকারা। কর্মক্ষেত্রেও সময় ভালো কাটবে এদের। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। এমনকী, আয় বাড়তে পারে এই সময়। নতুন গাড়ি কিনতে পারেন। গাড়ি কেনার যোগ আছে মকর রাশির।