16

বৃষ রাশি-  আগামী বছর আপনি অর্থ উপার্জনের চাহিদা আরও বৃদ্ধি পাবে। এমনকি এই চিন্তাকে বাস্তবে রূপ দেওয়ার জন্য পদক্ষেপও নেবেন। আগামী বছর শুরুর থেকেই থাকবে আপনার অনুকূলে। 

Subscribe to get breaking news alerts

26

বছরের প্রথম দিকে চাহিদার পাশাপাশি জুলাই-নভেম্বর মাসের দিকে আপনার নেওয়া সঠিক সিদ্ধান্ত ফলপ্রসূ ফল নিয়ে আসবে। বছরের শুরু থেকেই আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। আগামী বছরে বিভ্রান্তির সম্ভাবনা রয়েছে, তবে তা অপনি সহজেই কাটিয়ে উঠতে পারবেন। 

36

তুলা রাশি- ব্যবসায়ের সঙ্গে যুক্তদের সমস্ত অর্থ-সম্পর্কিত লেন দেনে যাওয়ার আগে চিন্তা করা দরকার।  তুলা রাশির জাতক-জাতিকারা তাদের চাকরি পরিবর্তন করলে তবেই আর্থিক প্রতিপত্তি বৃদ্ধির সুযোগ পাবেন। আসন্ন বছরটি এই রাশির জন্য খুব শুভ। আগস্ট থেকে অক্টোবরের সম্পত্তি প্রাপ্তি বা সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।  

46

যদিও এই বছর তুলা রাশিদের কোনও উল্লেখযোগ্য ক্ষতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেই, তবুও অনেক সময় অতিরিক্ত ব্যয়, আপনার স্ট্রেসের কারণ হয়ে উঠতে পারে। যারা ঋণ শোধ করতে চান  তাদের প্রচেষ্টা সফল হবে। পাশাপাশি সম্পদ বৃদ্ধি বা সম্পদের প্রাপ্তির যোগও রয়েছে। তবে বছরের মাঝামাঝি সময়ে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে। আপনি আয়ের জন্য বেশ কয়েকটি নতুন উৎস খুঁজে আসতে পারে।

56

বৃশ্চিক রাশি- বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই, বৃশ্চিক রাশিদের একটি অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। তবে জুলাই থেকে নভেম্বর মাসে আপনার আর্থিক অবস্থা  শক্তিশালী হবে এবং আপনি কর্মক্ষেত্র পরিবর্তনের ফলে উপকারী ফল পাবেন। আগামী বছর প্রথম দিকে আপনার অতিরিক্ত চাপ থাকবে।  এই সময়ে নেওয়া সিদ্ধান্তগুলি আপনার ভবিষ্যতকে লাভজনক হতে সাহায্য করবে।

66

২০২১ সালে আপনার সমস্ত বিনিয়োগ সম্পর্কে যথেষ্ট চিন্তাভাবনা করার পর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। আপনার কাজের পরিবর্তনের সিদ্ধান্ত গ্রহণ করার প্রয়োজন বোধ করবেন। আপনার ব্যয় এই সময়ে বৃদ্ধি পাবে, এবং এই ব্যয়ের উপর আপনার চাপও বাড়বে। আর্থিক স্বাচ্ছন্দ্যের জন্য আপনার ইচ্ছাশক্তিই আপনার কাজের বোঝা বাড়িয়ে তুলবে।