112

মেষ-  ২০২১ সালে মেষ রাশির সতর্ক হওয়া দরকার। অন্যথায় আপনাকে নানান অসুবিধার মুখোমুখি হতে হবে। মানসিক চাপ থাকবে। শারীরিক সমস্যাও বাড়তে পারে। মনে রাখবেন, নতুন বছরে আপনি আহতও হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যানবাহনে সাবধানে চালনা করুন এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি গুরুত্ব সহকারে নিন।

Subscribe to get breaking news alerts

212

বৃষ- ২০২১ সালে, যখন কেতু জ্যেষ্ঠ নক্ষত্র প্রবেশ করবে, তখন প্রেম জীবনে ভাল ফলাফল পেতে পারেন। একই সঙ্গে অনুরাধা নক্ষত্রকে জানলে সমাজে আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়তে পারে। উচ্চ শিক্ষায় সাফল্য পাবেন। আপনার স্বাস্থ্যের উপর নজর দিন। আপনার পায়ের ব্যথায় বাড়তে পারে।

312

মিথুন- নতুন বছরে কেতুর প্রভাবের কারণে আপনার জীবনে উত্থান-পতন হতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে যত্ন নিন তবে, আপনি যদি আদালতে কোনও মামলার মুখোমুখি হন তবে তার সিদ্ধান্তটি আপনার পক্ষে আসতে পারে। নতুন বছর প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল হবে।

412

কর্কট- কেতুর প্রভাবে ২০২১ সালটি আপনার জন্য একটি মিশ্র ফল হবে। বছরের শুরুতে আপনার সন্তানকে নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। নতুন বছরে আপনাকে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। শত্রুরা আপনার উপর প্রভাব বিস্তার করার চেষ্টা করবে এবং আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন।

512

সিংহ- নতুন বছরে কেতুর প্রভাবের কারণে মাকে ভোগান্তি পোহাতে হতে পারে। আপনার সুখ কমতে পারে। আপনি যদি সম্পত্তি ইত্যাদি কিনতে চান তবে নতুন বছরে এই কাজটি করতে পারেন। এই সময়টি আপনার জীবন সঙ্গীর জন্যও চ্যালেঞ্জ পূর্ণ হতে চলেছে। তাদের কর্মক্ষেত্রে ওঠানামার মুখোমুখি হতে পারে।

612

কন্যা- ২০২১ সালে কেতুর প্রভাব কাজের ক্ষেত্রে বন্ধুদের পুরোপুরি সমর্থন পাবেন। যা দিয়ে আপনি সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। আপনার প্রভাবের সাহায্যে, আপনি মানুষের মধ্যে নিজের পরিচয় স্থাপন করতে সক্ষম হবেন এবং এটি আপনার আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার বিরোধীদের বিরুদ্ধে জয়ের সেরা সময় হিসাবে প্রমাণিত হতে পারে।

712

তুলা- কেতু গ্রহটি আপনাকে ২০২১ সালে মিশ্র ফলাফল দেবে। নতুন বছরে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করতে হবে। সম্পত্তির সঙ্গে সম্পর্কিত বিষয়ে সাফল্য পেতে পারেন। আপনি সন্তানদের কাছ থেকে সুবিধা পাবেন। সুসংবাদ পাওয়া যাবে। আপনি কঠোর পরিশ্রম করে সফল হবেন।

812

বৃশ্চিক-  ২০২১ সালে কেতুর প্রভাবের সঙ্গে আপনি কিছু খারাপ এবং কিছু ভালো ফল পাবেন। কথা বলার সময় আপনার যত্নবান হওয়া দরকার। স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আর্থিকভাবে, এই সময়টি আপনার জন্য চ্যালেঞ্জের হবে বলে আশা করা হচ্ছে। মাঠে প্রচেষ্টার মাধ্যমে সাফল্যের সম্ভাবনা রয়েছে।

912

ধনু- ২০২১ সালে কেতু প্রভাবের কারণে আপনার ব্যয় প্রচুর পরিমাণে বাড়বে। বিবাহিত জীবনে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আপনি যদি ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়টি আপনার পক্ষে সঠিক প্রমাণিত হতে পারে। ব্যবসায় আপনার লাভের অভাব হতে পারে। কাজের সঙ্গে সুদূরপ্রসারী ভ্রমণ করার জন্য যোগ তৈরি করা যেতে পারে।

1012

মকর- কেতুর প্রভাবে ভাগ্য আপনাকে নতুন বছরে সমর্থন করবে। আপনার আয় বাড়বে। আপনি আপনার বুদ্ধি এবং কঠোর পরিশ্রমের সাহায্যে আপনার বিরোধীদের উপর কর্তৃত্ব করতে সফল হবেন। আপনার এক রকম বিতর্কে জয়ের সুযোগও রয়েছে। আপনি অর্থ উপার্জন করতে পারেন।

1112

কুম্ভ- ২০২১ সালে আপনার পরিস্থিতি সহজ হবে না। সব সময় চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। এই বছর অফিসে আপনার বিরোধীরা আপনার ক্ষতি করার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করবেন। আপনাকে তাদের এড়িয়ে চলতে হবে। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

1212

মীন-  কেতু এর প্রভাবে আপনি নতুন বছরে মিশ্র ফল পাবেন। তবে আপনার আয় বাড়বে। তবে আয়ের পাশাপাশি আপনার ব্যয়ও বাড়বে। বাবার স্বাস্থ্যের অবনতি হতে পারে। কাজে মনোযোগ দিতে হবে। নতুন বছরে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও যেতে পারেন। এমন কাজ করবেন না যা আপনার সম্মান হ্রাস করবে।