112

মেষ (Aries Love Horoscope): 
আজ আপনি একটি ছোট বিবাদ বোধ করতে পারেন। তবুও, নিজের প্রতি সত্য হওয়া কর্মের সর্বোত্তম পথ। যাইহোক, পোস্টে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু পার্থক্য থাকতে পারে। এখন এটি সম্পর্কে কথা বলার, একে অপরকে ক্ষমা করার এবং এগিয়ে যাওয়ার সময়। আপনার মন থেকে নেতিবাচক চিন্তা দূর করার চেষ্টা করা কাজ করবে না এবং এটি দীর্ঘ সময়ের জন্য রেখে দিলে এটি আরও চাপ তৈরি করবে। আপনি যদি আপনার সঙ্গীর কাছে সত্যটি বলেন তবে পরিস্থিতি ভাল হতে শুরু করবে। 

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Love Horoscope): 
আজ আপনার কারো কাছে প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার সুযোগ রয়েছে। শেষ পর্যন্ত সাফল্যের নিশ্চয়তা পেতে আপনার উদ্যোগকে কিছুটা ঝুঁকি নিতে হবে। আপনি কেমন অনুভব করেন সে সম্পর্কে সত্যবাদী হন। আপনি সত্যিই কেমন অনুভব করছেন তা আপনার প্রেমিককে বলতে ভয় পাবেন না। সত্যিকারের ভালবাসার জন্য উভয় অংশীদারকে সৎ হতে হবে।  অন্য কথায়, নিশ্চিত করুন যে আপনি এবং আপনার সঙ্গী একই পৃষ্ঠায় আছেন।  

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনার সঙ্গীর সঙ্গে ডেটে যাওয়ার বিশেষ উপলক্ষ হতে পারে। নিজেকে সম্পূর্ণরূপে উপভোগ করুন। আজকের দিনটি শান্তি এবং সুখে পূর্ণ হতে চলেছে, তাই এটির সদ্ব্যবহার নিশ্চিত করুন। আপনার এবং আপনার সঙ্গীর এই সময়ে আপনার সম্পর্ক রিফ্রেশ করা উচিত। এটি আপনার বন্ধনকে উন্নত করবে এবং সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে। 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি একটি চ্যালেঞ্জিং দিন যাচ্ছেন এবং এটা সম্ভব যে আপনি যার সঙ্গে রোমান্টিকভাবে জড়িত তার সঙ্গে আপনাকে তর্ক করতে হতে পারে। আপনি একে অপরের কাছ থেকে কী আশা করেন সে সম্পর্কে আপনার উভয়েরই একই তরঙ্গদৈর্ঘ্য থাকা দরকার কিনা তা নির্ধারণ করতে আপনার সঙ্গীর সঙ্গে এই বিষয় সম্পর্কে খোলামেলা এবং সততার সঙ্গে কথা বলুন। ক্রমবর্ধমান পারস্পরিক সচেতনতা এবং সহানুভূতি একটি গভীর এবং আরও উষ্ণ সম্পর্কের দিকে নিয়ে যাবে। 

512

সিংহ (Leo Love Horoscope): 
মনে হচ্ছে আজ সেই দিন যখন আপনার সত্যিই আপনার সঙ্গীর সাহায্যের প্রয়োজন হবে এবং তারা তা প্রদান করতে আগ্রহী হবে। প্রকৃতপক্ষে, তারা এটি করতে কোন কসরত ছাড়বে না। তারা আপনাকে সফল হতে সাহায্য করতে চায়, তাই তাদের কাছ থেকে সাহায্য চাইতে দ্বিধা করবেন না। এই একই সুবিধা যা আপনি আপনার আগের অবদানের জন্য পেয়েছেন। তারা এখনই আপনার জন্য যা প্রাপ্য তা করছে। 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি আপনার সঙ্গীর উষ্ণ, অস্পষ্ট স্মৃতিতে সম্পূর্ণ নিমজ্জিত হবেন। যদি আপনি যাকে ভালোবাসেন তাকে নিয়ে কল্পনা করতে চান, আপনার মনকে আপনি যেখানে চান সেখানে যেতে দিন এবং প্রেমকে যেতে দিন। হয়তো আপনি দিনটি শেষ করতে চান না কারণ আপনি আরও ভালবাসা অনুভব করতে চান। আজ নিজেকে প্রতারিত করা ঠিক আছে, তবে আপনাকে এটি থেকে বেরিয়ে আসতে হবে এবং পরের দিন আবার বাস্তবতার মুখোমুখি হতে হবে। 

712

তুলা ( Libra Love Horoscope): 
যে কোনো সম্পর্কে জড়ানো একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। তবে এর মানে এই নয় যে এখন এখান থেকে প্রেমের সবকিছু সহজ হবে। কখনও কখনও, আপনি যদি সত্যিই কারও প্রতি যত্নশীল হন এবং জিনিসগুলি কার্যকর করতে চান, তবে আপনাকে কোনও বিভ্রান্তি দূর করতে বা যোগাযোগ মিস করতে এবং একে অপরকে আরও ভালভাবে জানতে হবে। পরবর্তী পদক্ষেপটি হল আপনার ত্রুটিগুলি গ্রহণ করা এবং এখনও শর্তহীন ভালবাসার প্রতিশ্রুতিবদ্ধ হওয়া। 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
প্রেমকে আরেকবার সুযোগ দেওয়ার জন্য আপনি নিজের কাছে ঋণী। মনে হচ্ছে আপনি একই প্রকৃতির সঙ্গীর প্রতি আকৃষ্ট হয়ে ক্লান্ত হয়ে পড়েছেন এবং এখন আপনি নতুন কিছু চেষ্টা করতে চান। মাত্র কয়েকজনের সঙ্গে মেলামেশা করে কিভাবে নিজেকে সীমাবদ্ধ করে রাখছেন। যদিও সবার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আপনার কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসুন এবং এমন লোকদের সঙ্গে যোগাযোগ করুন যাদের আগ্রহ আপনার বিপরীত। 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি যদি আপনার সঙ্গীর জন্য আজ কিছু করতে চান। তাই এমন একটি উপহারের কথা ভাবুন যা অর্থ হিসাবেও ব্যবহার করা যেতে পারে। আপনার জ্ঞান এবং ধারণাগুলি আপনার সঙ্গীর দ্বারা অত্যন্ত প্রশংসা করা হবে। বিশেষ করে যদি আপনার উপহারের দাম বেড়ে যায়। তাই এটা দেখে আপনার সঙ্গী খুব খুশি হতে পারেন। 

1012

মকর (Capricorn Love Horoscope): 
প্রথম দিন থেকেই আপনার খুব পছন্দের কারও মনোযোগ আকর্ষণ করতে, আপনি সারা দিন সাহসী এবং সক্রিয় থাকবেন। এই ধরনের সম্পর্ক কিনা তা সিদ্ধান্ত নিতে। আপনি কি এগিয়ে নিতে চান? আপনি একটি দীর্ঘ এবং গভীর আলোচনা করা প্রয়োজন। 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনি এবং আপনার সঙ্গী মনে করতে পারেন যে বাড়িতে স্বাচ্ছন্দ্যের পরিবেশ তৈরি করা আপনার বর্তমান সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাবে। যার দ্বারা আপনি একটি শান্ত এবং ভাল পরিবেশ তৈরি করতে অনুপ্রাণিত হবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার বন্ধন দৃঢ় করার জন্য এই মুহূর্তটির সদ্ব্যবহার করা উচিত। বর্তমান সময়ে যদি আপনার কোনো সঙ্গী না থাকে, তাহলে আপনি একটি নিখুঁত জীবন কল্পনা করতে পারেন। 

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ আপনার আবেগ খুব সহজেই দৃশ্যমান হবে। এগুলো দূর থেকে বোঝা ও পড়া যায়। এমন কিছু মুহূর্ত থাকতে পারে যেখানে আপনাকে আপনার ভালবাসা ভাগ করে নিতে দেখা যাবে। আপনার হৃদয়ে সমাহিত গভীর, লুকানো আবেগ দেখাতে পারে। আপনি যদি বিবাহিত না হন তবে আপনি আপনার রোমান্টিক ইচ্ছাগুলি নিজের কাছে স্বীকার করার বা আপনার ক্রাশকে একটি ফ্লার্ট টেক্সট পাঠানোর ঝুঁকি নিতে চাইতে পারেন। আপনার উদ্যম হ্রাস করবেন না। এর জন্য পিছিয়ে থাকবেন না, এটি এগিয়ে যাওয়ার সময়।