110

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহ ২৫ এপ্রিল ২০২২ তারিখে রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। বুধ গ্রহ বুদ্ধি ও ব্যবসার দাতা। তাদের পরিমাণ পরিবর্তন লেনদেন, বিনিয়োগ সহ সমগ্র অর্থনীতিকে প্রভাবিত করে। এবারও বুধের গমন দেশ ও বিশ্ব সহ ১২ টি রাশির উপর শুভ বা খারাপ প্রভাব ফেলবে। এই ৩ টি রাশির জাতকদের জন্য পরিবর্তন খুব শুভ হবে।

Subscribe to get breaking news alerts

210

বুধ এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে 
মেষ: বুধের গমন মেষ রাশির জাতকদের জন্য অনেক সুবিধা দেবে। তারা অর্থ উপার্জন করবে এবং এমন জায়গা থেকে অর্থ পাবে, যা তারা কল্পনাও করতে পারেনি। শুধু বক্তৃতার ভিত্তিতে কাজ করবে। আইনজীবী, মিডিয়া, মার্কেটিং, শিক্ষার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এটি দুর্দান্ত হবে। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। 

310

কর্কট: কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টি অর্থের পাশাপাশি উন্নতি নিয়ে আসবে। চাকরি-ব্যবসায় লাভ হবে। পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। বিনিয়োগের জন্যও এটি একটি ভালো সময়। বিশেষ করে ব্যবসায়ীরা অনেক লাভবান হবেন। তারা যদি একটি পরিকল্পনা নিয়ে কাজ করে তবে তারা এটিকে বাস্তবে রূপ দিতে পারে। বাড়ি-গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। 

410

সিংহ রাশি: বুধের গমন সিংহ রাশির জাতকদের পেশা-ব্যবসায় বড় সুবিধা দেবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বেতনভোগীরা পদোন্নতি পেতে পারেন। আপনার কাজের প্রশংসা করা যেতে পারে। ব্যবসায়ীদের ব্যবসা ছড়িয়ে পড়তে পারে। বড় অর্ডার পাওয়া যাবে. কোথাও টাকা আটকে থাকলে তা এখন উদ্ধার করা যাবে। সামগ্রিকভাবে, এই সময় শুধুমাত্র লাভ হবে। 

510

বুধবার এই প্রতিকারগুলি করুন
আত্মবিশ্বাস বাড়াতে- আত্মবিশ্বাস বাড়াতে বুধবার স্নানের পর নিয়ম অনুযায়ী শ্রী গণেশ জির পুজো করুন। গণেশ জিকে লাল সিঁদুরের তিলক লাগান, গুড় ও ঘি নিবেদন করুন।
 

610

বিবাহিত জীবনে সুখের জন্য
জীবনকে সুখী রাখতে বুধবার একটি থালা বা একটি কলা পাতা নিয়ে তাতে সিন্দুর দিয়ে একটি ত্রিভুজ তৈরি করুন। এখন ত্রিভুজ চিহ্নের সামনে একটি প্রদীপ জ্বালান এবং মাঝখানে ৯০০ গ্রাম মসুর ডাল এবং পুরো লাল লঙ্কা রাখুন। এর পরে 'অগ্নে সখস্য বোধি ন' মন্ত্রটি জপ করুন। জপ করার পর পূজার সামগ্রী নদীতে প্রবাহিত হোক। এতে দাম্পত্য জীবনে সুখ আসে।
 

710

সাফল্যের জন্যে-
কোনও কাজে বারবার সমস্যা হলে সফলতা পেতে চান ইত্যাদি থেকে মুক্ত হতে ভগবান গণেশকে প্রণাম করুন এবং তাঁর সামনে আসন বিছিয়ে বসুন। তারপর ভগবান গণেশের মন্ত্র জপ করুন, শ্রী গণেশায় নমঃ। এই মন্ত্রটি ১১ বার জপ করার পর গণেশকে লাল ফুল অর্পণ করুন। এই প্রতিকার করলে প্রভাব দেখা যাবে এবং প্রতিটি কাজে অবশ্যই সফলতা শুরু হবে।
 

810

আর্থিক সমস্যার জন্য-
যদি কঠোর পরিশ্রমের পরেও টাকা না পাওয়া যায়, তবে আজ গণেশ জিকে স্নান করার পর মন্দিরে ১১ টি দূর্বা অর্পণ করুন। এছাড়াও মোদক উপভোগ করুন। এটি করলে আপনি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।
 

910

ঋণ থেকে মুক্তি পেতে-
যদি কোনও ব্যক্তি ঋণ থেকে মুক্তি পেতে চান তবে গণেশ মন্দিরে যান এবং তাঁর সামনে আসন বিছিয়ে বসুন। এবং ওম গণপতয়ে নমঃ এই মন্ত্রটি ১০৮ বার জপ করুন। এর পর কর্পূর দিয়ে আরতি করুন। এতে করে আপনি শীঘ্রই ঋণের সমস্যা থেকে মুক্তি পাবেন।
 

1010

পরিবারে সুখ ও শান্তির জন্য-
পরিবারে কলহের পরিস্থিতি থাকলে বুধবার গণেশ জিকে কাঁচা নারকেল অর্পণ করুন। সেই সঙ্গে গুড়ের লাড্ডু নিবেদন করুন। এতে করে ঘরের কলহের অবসান ঘটবে এবং পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।