112

মেষ (Aries Today Horoscope): 
আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি খুব সুখে শান্তিতে কাটবে এবং অনেক সংগ্রামের পর আজ আপনি আপনার মনের মতো ফল পাবেন। ভাগ্য আপনার সহায় হবে। ঝামেলা থেকে কিছুটা মুক্তি মিলবে। ক্রমবর্ধমান আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ একটি ইতিবাচক দীর্ঘ ভ্রমণও হতে পারে। আয় বাড়াতে ছোট ছোট পার্টটাইম কাজও করতে পারেন। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন, চেষ্টা চালিয়ে যান।

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতক-জাতিকারা আজ উপকৃত হবেন এবং আপনার পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজনের কারণে পরিবেশটি আনন্দদায়ক হবে। জীবনযাত্রার মান উন্নত করার জন্য, এই মুহুর্তে আপনার স্থায়ী ব্যবহারের আইটেম কেনা উচিত। সন্ধ্যায় হঠাৎ অর্থ প্রাপ্তির কারণে আপনার আটকে থাকা কাজ শেষ হবে। বিশেষ অতিথির আগমন হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ আপনার দ্রুত এগিয়ে যাওয়ার সময়। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনার নিজের চোখ আপনার অর্জনের দিকেও থাকতে পারে। আপনি যদি অগ্রগতির এই গতিকে চিরস্থায়ী রাখতে চান, তবে কঠোর পরিশ্রম করুন। অন্যথায়, ভবিষ্যতে সুনাম ক্ষতিগ্রস্ত হতে পারে। অযথা মান বাড়ানোর ইচ্ছা থেকে দূরে থাকুন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য টক এবং মিষ্টি কিছু হতে চলেছে। আপনার কোন কাজ অন্যের উপর ছেড়ে দেবেন না, অন্যথায় আপনার সমস্যা হতে পারে। চাকরিতে দায়িত্বশীলভাবে কাজ করলে সুফল পাওয়া যাবে। কর্মক্ষেত্রে আপনার পরামর্শ স্বাগত জানানো হবে, তবে আপনার অগ্রগতি দেখে আপনার কিছু বন্ধুই আপনাকে ঈর্ষা করবে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনি পরিবারে চলমান কলহ থেকে স্বস্তি পাবেন, তবে আপনার কাশি, সর্দি, সর্দি ইত্যাদির মতো সমস্যা হতে পারে, তাই আপনার খাবারে নিয়ন্ত্রণ রাখুন।

512

সিংহ (Leo Today Horoscope): 
আজকের দিনটি আপনার সমস্যা থেকে মুক্তির দিন হবে। আজ আপনি সহজেই কথাবার্তার মাধ্যমে কারো সঙ্গে চলমান বিবাদের অবসান ঘটাবেন। কেউ যদি আপনার কাছে পরামর্শ চায়, তাহলে অনেক ভেবেচিন্তে করুন, অন্যথায় তারা আপনার উপর আধিপত্য বিস্তার করতে পারে। এমনকি যে কোনও পরিস্থিতিতে, আজ আপনাকে সংযমের সঙ্গে কাজ করতে হবে, অন্যথায় অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন। আপনার ব্যয় বাড়বে, তবে শক্তিশালী আর্থিক অবস্থার কারণে আপনি সেগুলি নিয়ে চিন্তা করবেন না। মায়ের কিছু শারীরিক কষ্ট হতে পারে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি করবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় সজাগ থাকবে এবং অন্যান্য প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করতে পারে। ভালো কাজ দিয়ে নিজের পরিচয় বাড়াতে হবে। রাজনীতির ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ বড় নেতার সঙ্গে দেখা করতে পারেন। চাকরিতে কর্মরত ব্যক্তিদের কোনও বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে তর্কে জড়ানো এড়াতে হবে, অন্যথায় তারা আপনার ওপর রাগান্বিত হতে পারে। আজ কিছু ইচ্ছা করলে তা পূরণ হবে।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজকের দিনে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার ব্যবসায় আটকে থাকা অর্থ পেয়ে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি যদি বিদেশী দেশগুলির সঙ্গে ব্যবসা সংক্রান্ত কোনও চুক্তি চূড়ান্ত করার কথা ভাবছেন, তবে আজ আপনি তাতেও সাফল্য পেতে পারেন। আপনি যদি আগে কোন ভুল করে থাকেন তাহলে আপনাকে এর জন্য ক্ষমা চাইতে হতে পারে। আপনার কিছু অভিজ্ঞতা থেকে আপনাকে শিক্ষা নিতে হবে। আপনাকে অন্য কাউকে সাহায্য করার কথা বিবেচনা করতে হবে। প্রেমময় জীবনযাপনকারীরা তাদের সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কিছু অতিরিক্ত কাজের দায়িত্ব থাকতে পারে, যা আপনার উপেক্ষা করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু গ্রহণ করে মানসিক চাপে পড়তে পারেন। চাকরিতে কর্মরত ব্যক্তিরা তাদের সহকর্মীদের মিষ্টি কথাবার্তা ব্যবহার করে সহজেই তাদের কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কিছু প্রেমময় কাজ করবেন এবং তাদের জন্য একটি উপহারও আনতে পারেন।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ আপনার জন্য কিছু জটিলতা নিয়ে আসবে, তবে আপনি সেগুলিকে ভয় পাবেন না। আজ যারা ব্যবসা করছেন তাদের সতর্ক হওয়া দরকার, কারণ তারা কিছু ভুল চুক্তি করতে গিয়ে ধরা পড়তে পারে। অন্যের চাপে কোনও সিদ্ধান্ত নেবেন না, না হলে ভুল হতে পারে। অন্যের উপর নির্ভর করা এবং নিজের কাজগুলি নিজে সম্পূর্ণ করার চেয়ে স্বাবলম্বী হওয়া আপনার পক্ষে ভাল। আপনি তাদের শিক্ষকদের সহায়তায় শিশুদের পড়ালেখায় আসা সমস্যাগুলি শেষ করতে সক্ষম হবেন।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ, আপনার পরিবারের শান্তিপূর্ণ পরিবেশের কারণে, আপনি আপনার মনে সুস্থ থাকবেন এবং আপনার মনও কর্মক্ষেত্রে প্রতিটি কাজে নিযুক্ত থাকবে। আপনি আপনার কিছু অসমাপ্ত কাজ সম্পূর্ণ করার জন্য কঠোর পরিশ্রম করবেন এবং আপনি কেবল সেগুলি করার মাধ্যমেই তা করতে সক্ষম হবেন। আপনি যদি পিতামাতার কাছ থেকে ব্যবসা সম্পর্কিত কোনও পরামর্শ নেন তবে আপনি এতে তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার কোনও বন্ধু আপনার বাড়িতে ভোজের জন্য আসতে পারে। পরিবারের কোনও সদস্য বিদেশে চাকরি পেলে পরিবারের সদস্যরা খুশি হবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনাকে সম্পত্তি সম্পর্কিত কোনও কাজে তাড়াহুড়ো করা এড়াতে হবে, অন্যথায় আপনার এই চুক্তি আপনার জন্য ক্ষতিকারক হবে। আপনি যদি উত্সাহী হয়ে লোকেদের সাহায্য করেন তবে লোকেরা আপনার সুবিধা নিতে চাইবে। আপনাকে আপনার অর্থ সংক্রান্ত যেকোনও সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। পরিবারের ভাইদের সঙ্গে কথা বলতে পারেন। আপনি আপনার সন্তান এবং স্ত্রীর সঙ্গে মাঙ্গলিক উৎসবে অংশ নিতে পারেন।

1212

মীন (Pisces Today Horoscope): 
ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নেওয়ার জন্য আজকের দিনটি আপনার জন্য হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে দেখা করতে পারেন। কর্মক্ষেত্রে, আপনি কোনও ভুল বিষয়ে রেগে গিয়ে আপনার কোনও কাজ নষ্ট করতে পারেন, যা আপনার পদোন্নতিকেও প্রভাবিত করতে পারে। পরিবারের কোনও সদস্যকে নিয়ে খারাপ লাগলেও কিছু বলতে পারবেন না। বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার কারণে শিক্ষার্থীরা পড়াশোনা থেকে তাদের মনোযোগ সরিয়ে নিতে পারে, তবে আপনাকে তা এড়াতে হবে।