112

মেষ (Aries Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি মঙ্গল, বুধ এবং সূর্যের সান্নিধ্যে আছেন। তিক্ততাকে মিষ্টিতে পরিণত করার শিল্প শিখতে হবে। আপনি আপনার স্ত্রীর সমর্থন এবং সাহচর্য পাবেন। পঞ্চম ঘরের দূষণের কারণে সন্তানের দিক থেকে হতাশাজনক খবর পেতে পারেন। কিছু স্থবির কাজ সন্ধ্যায় ঘটতে পারে। রাতের সময়টা কাটবে প্রিয়জনের সঙ্গে দেখা করে মজা করে।

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ তৃপ্তি ও শান্তির দিন। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা সফল হবে। সরকার ও ক্ষমতার মধ্যে জোটের সুফল পেতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যায় কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা অপ্রয়োজনীয় কষ্টের কারণ হতে পারে। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
রাশির মালিকের দুশ্চিন্তার কারণে কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার আশঙ্কা থাকবে। সন্তানদের লেখাপড়ায় বা কোনও প্রতিযোগিতায় অকাল সাফল্যের সংবাদে মনে আনন্দ থাকবে। কোনও আটকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য আপনি পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope): 
ষষ্ঠ ঘরে চাঁদ শুভ সম্পদের ইঙ্গিত দিচ্ছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রতিপত্তি বাড়বে। সন্তান ধারণের দায়িত্ব পালন করা যায়। ভ্রমণ ও দেশের অবস্থা সুখকর ও কল্যাণকর হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত প্রিয় মানুষের দর্শন ও সুসমাচার পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি সূর্য চারটি গ্রহের মাঝখানে এসেছেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা, প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। রোদের কারণে অতিরিক্ত দৌড়াদৌড়ি ও চোখের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজেদের মধ্যে যুদ্ধ করলেই শত্রুরা ধ্বংস হবে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
রাশির অধিপতি বুধ ভাগ্য বৃদ্ধি করছে, চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অকল্পনীয় সাফল্য অর্জিত হবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সুখবর আসবে। বিকেলে, কোনও আইনি বিবাদ বা মামলা মোকদ্দমায় জয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। ভালো খরচ ও খ্যাতি বাড়বে।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। বেশ কয়েকদিন ধরে চলমান কোনও বড় লেনদেনের সমস্যা সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকার আনন্দ পাবেন। বিরোধীরা পরাজিত হবে। কাছাকাছি এবং দূর ভ্রমণের বিষয়টি দৃঢ়ভাবে স্থগিত করা হবে। প্রেমের সম্পর্ক নিবিড়তার দিকে এগিয়ে যাবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আপনার রাশিতে তৃতীয় শনি এবং দ্বিতীয় ঘরে চন্দ্র যোগ আরও সাত দিন চলবে। ফলে বায়ু-প্রস্রাব-রক্তের মতো অভ্যন্তরীণ কিছু ব্যাধি শিকড় গ্রাস করছে। এই সমস্ত পরীক্ষা করা এবং এই বিষয়ে একজন ভাল ডাক্তারের সঙ্গে পরামর্শ করার মধ্যে আজকের দিনটি ব্যয় করুন। অসুস্থ অবস্থায়ও তোমার হাঁটাচলা অনেক হয়ে গেছে।

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। সরকারও ক্ষমতাসীন দলের সঙ্গে নৈকট্য ও জোটের সুবিধা পাবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে যথেষ্ট অর্থ প্রাপ্তি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ আপনি পারিবারিক এবং আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা ফলপ্রসূ হবে। অধীনস্থ কর্মচারীদের সম্মান ও সহযোগিতাও যথেষ্ট হবে। সন্ধ্যার সময় কোনও ঝগড়ায় জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সম্ভাবনা থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনার স্বাস্থ্য এবং সুখে ব্যাঘাত ঘটতে পারে। রাশিচক্রের অধিপতি শনি কারণ কাজ বৃদ্ধি পাচ্ছে। তাই অহেতুক বিবাদ নিজের বুদ্ধিমত্তায় কৃত কাজে অযৌক্তিক শত্রুতা, ক্ষতি ও হতাশার কারণ। কোনও প্রতিকূল সংবাদ শুনে হঠাৎ কোনও যাত্রায় যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope): 
সন্তান ও তাদের কাজের চিন্তায় আজকের দিনটি কাটবে। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলা অচলাবস্থার অবসান ঘটবে। আত্মীয়দের সঙ্গে আজ অর্থের লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং পুণ্যের কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। বৃহস্পতির একাদশ যোগে মূল্যবান জিনিসপত্র চুরি হতে পারে।