112

মেষ (Aries Today Horoscope): 
রাশির অধিপতি মঙ্গল দ্বিতীয় ঘরে থাকলে কিছু খারাপ কাজ হবে। বিদেশ ভ্রমণের প্রেক্ষাপট শক্তিশালী হবে, তবে আপনার রাশিতে চন্দ্র দেখার কারণে স্বস্তি কম এবং বিবাদ বেশি হবে। স্বাস্থ্য কিছুটা মন্থর থাকবে। আয়ের উৎস বাড়বে।

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Today Horoscope): 
রাশির অধিপতি শুক্র ধন-সম্পদ বৃদ্ধির কারক, পঞ্চম লক্ষ্মীতে পার্থিব সুখ। দুপুর ২:৩৬ থেকে কুম্ভ রাশিতে চন্দ্র মহিলাদের স্বাস্থ্যের উন্নতি করে। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে উত্তেজনা দেখা দিতে পারে। সন্ধ্যায়, অসুবিধা সত্ত্বেও, শক্তি বৃদ্ধি হবে। রাতে মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।

312

মিথুন (Gemini Today Horoscope): 
আপনার রাশিচক্রের অধিপতি হল চতুর্থ ঘরে বুধ গ্রহ। আজ চন্দ্র কর্কট রাশিতে থাকায়, দশম ঘরে, বৃথা কারণে হঠাৎ সন্তানের কষ্ট এবং মানসিক সমস্যা হতে পারে। সারাদিনের ঝলমলে রোদের পর সন্ধ্যায় কিছুটা স্বস্তি মিলবে। শুভাকাঙ্ক্ষীদের আগমন মনোবল বাড়াবে।

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য খুবই উপকারী হবে। বিনিয়োগে ভালো লাভ হবে। কিছু মহাপুরুষ হঠাৎ করেই আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবেন যা আপনি কখনো ভাবেননি। পরিবারের সদস্যদের সঙ্গে সন্ধ্যার সময় কাটান।

512

সিংহ (Leo Today Horoscope): 
আপনার রাশির অধিপতি দ্বিতীয় ফান্ড হাউসে কন্যা রাশিতে গমন করছেন। চন্দ্র আজ সিংহ রাশিতে, একাদশ ঘরে, বড় ভাই ঝামেলা ও পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। নতুন চাকরি বা চুক্তিতে তাড়াহুড়ো করবেন না। আপনার সৃজনশীল চিন্তা পূর্ণ করার জন্য, কাছাকাছি এবং দূর ভ্রমণের প্রসঙ্গ শক্তিশালী এবং স্থগিত হবে।

612

কন্যা (Virgo Today Horoscope): 
আপনার রাশির অধিপতি বুধ, স্ব-গ্রহের আয়ের ঘরে সেরা পথ থেকে অর্থের আগমনের মাধ্যমে তহবিল বৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করলেও আপনার শক্তি বৃদ্ধি পাবে। একটি গুরুত্বপূর্ণ চুক্তি একটি লেনদেনের ক্ষেত্রে আপনার পক্ষে সিদ্ধান্তমূলক হতে পারে।

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ আপনার জন্য একটি বিশেষ শুভ দিন। আপনার থেকে সিনিয়র লোকেরাও আপনার কথা শুনবে। সব অপ্রয়োজনীয় কাজ সহজে হয়ে যাবে। গত কয়েক মাস ধরে বন্ধ থাকা পণ্য আসা আবার শুরু হওয়ারও সম্ভাবনা রয়েছে। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সন্ধ্যার সময় কাটানোর সুযোগ থাকবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ চন্দ্র আপনার রাশিতে তৃতীয় স্থানে রয়েছে। শনি-শুক্র রাশিচক্রে ইতিমধ্যে বিপরীত ফলাফল করছে। এমন কিছু কিনবেন না যা দ্রুত নষ্ট হয়ে যাবে। কম দামের লোভে নিম্নমানের কিছু কিনবেন না। আপনি পরে আপনার ক্রয় অনুশোচনা করতে পারেন.

912

ধনু (Sagittarius Today Horoscope): 
শনির অর্ধশতকের প্রভাবে কাজকর্মে বাধা আসছে। পঞ্চম ঘরে মেষ রাশির রাহুও অযথা ব্যয় এবং খ্যাতির কারণ। অপ্রয়োজনীয় অর্থ বিদেশ ও সন্তানদের কাজে ব্যয় হতে পারে। চতুর্থ ঘরে রাশির অধিপতি বৃহস্পতিও রাষ্ট্রীয় কাজ, আদালত ইত্যাদিতে বাধা সৃষ্টি করতে পারে।

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজকের দিনটি মিশ্র। রাশিচক্রের অধিপতি শনি তার রাশিচক্রে অবস্থানের কারণে প্রভাব বাড়বে। যদিও শনি ধীর ফলাফলের গুরু। তাই পরিশ্রমের মাধ্যমেই জীবিকা নির্বাহের মাধ্যম তৈরি হতে থাকবে। স্বাস্থ্য নরম থাকবে, দিনের শেষভাগে আঘাতের আশঙ্কা থাকবে। আজ রাতে কোথাও যাবেন না।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য তুলনামূলকভাবে শুভ হবে। রাশির অধিপতি শনি মকর রাশিতে থাকলে আর্থিক অবস্থা ভালো থাকবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উন্নতির বিশেষ সুযোগ পাবেন। সন্ধ্যার সময় ব্যবসায়িক অংশীদার এবং ভাইদের সঙ্গে উত্তেজনা হতে পারে।

1212

মীন (Pisces Today Horoscope): 
আপনার রাশিতে মীন রাশির বৃহস্পতির বিশেষ দিক থাকার কারণে আজ বিশেষ অর্থ ও আয়ের উপায় বৃদ্ধি পাবে। আপনি অত্যন্ত স্বনামধন্য ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করবেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। স্বাস্থ্য সচেতন হোন। মেজাজের ব্যাঘাত ঘটতে পারে।