19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল। আপনার যোগাযোগের সূত্রকে শক্তিশালী করুন যাতে আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। আপনি নিজেকে শক্তিতে পরিপূর্ণ অনুভব করবেন। আজ কোনও কাজে ব্যঘাত ঘটতে পাকে। যে কোনও ধরনের স্থানান্তর চাপের হতে পারে। ব্যবসায়িক কাজে উন্নতি ঘটবে।  
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গ্রহের অবস্থান অনুকূল থাকবে। ধার করা টাকা ফেরত পেতে পারেন। সৃজনশীল কাজে আগ্রহ পাবেন। ধৈর্য ও সংযম বজায় রাখুন। বড়দের স্বাস্থ্যের সমস্যা হতে পারে। ব্যবসায় তেমন মন দিতে পারবেন না। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক বা সমাজ সংক্রান্ত কাজে সময় কাটবে। নতুন ব্যক্তিদের সঙ্গে যোগযোগ সন্তোষজনক হতে পারে। বাড়ির আরাম আয়েশ সংক্রান্ত সামগ্রী ক্রয়ের জন্য ব্যয় হবে। বাজেট খারাপ বতে পারে। গুরুত্বপূর্ণ কিছু হারিয়ে যেতে পারে। প্রিয়জন ও পরিবার সম্পর্কে উদ্বেগ বজায় থাকবে। আজ সম্মান বৃদ্ধি পাবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির বয়স্ক সদস্যদের নির্দেশে কোনও পুরনো সম্পর্কের উন্নতি ঘটবে। শারীরিক ও মানসিক ভাবে আজ ইতিবাচক বোধ করবেন। শিশুদের ব্যয় আজ নিয়ন্ত্রণ করুন। বাস্তবাদী হন। রাগ ও আবেগ নিয়ন্ত্রণ করুন। নতুন কোনও পরিকল্পনা বা পরিকল্পনা নিয়ে কাজ করা ক্ষতিকর হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে আজ অশান্তি হতে পারে।    
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ফোনে বন্ধু বা সহকর্মীদের সঙ্গে গুরুত্বপূর্ণ কথোপকথন হতে পারে। আপনি আপনার যে কোন সমস্যা থেকে মুক্তি পাবেন। আত্মবিশ্বাস ও শক্তির সঙ্গে আপনার কাজ সঠিকভাবে সম্পন্ন করুন। ভুল কাজে সময় কাটতে পারে. অতিরিক্ত আত্মবিশ্বাস ও অহংকার আপনার কাজে বাধা সৃষ্টি করবে। 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা ইতিবাচক হবে। আর্থিক বিষয় জয়লাভ করতে পারেন। কাজের পরিকল্পনা সফল হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় সমস্যা সমাধান হবে। পরিবার শান্তিতে থাকবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। লোকেরা আপনার কাজে ব্যঘাত ঘটাতে পারে। লেনদেন সংক্রান্ত কাজে সতর্ক থাকুন।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে সঠিক শৃঙ্খলা বজায় থাকবে। পরিবারের সকল সদস্য তাদের ব্যক্তিগত কাজে মন দিন। শিক্ষার্থীরা ভালো ফল পেতে পারেন। বৈবাহিক সম্পর্কে উত্তেজনা দেখা দেবে। অফিসে আজ বেশি কাজ হতে পারে। যে কোনও আন্দোলন এড়িয়ে চলুন। অর্থ ও সময় নষ্ট করবেন না। 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ের গ্রহের অবস্থান আপনার মনোবল এবং অত্মবিশ্বাসকে শক্তিশালী করছে। আপনি যে কোনও প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে কোনও ধরনের ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন সংক্রান্ত পরিকল্পনা থাকবে। অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। রাগ ও আবেগপ্রবণতা থেকে দূরে থাকুন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও বৈঠক হতে পারে। এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। খেলাধুলার সঙ্গে জড়িত শিক্ষার্থীদের জন্য ভালো সময়। কোনও সরকারি বিষয় আটকে গেলে দ্রুত সে কাজে গতি পাবেন। আর্থিক অবস্থার কারণে আপনি কিছুটা অস্বস্তিতে পড়বেন। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা থাকলে সময় অনুকূল।