19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। সাফল্য মিলবে সর্বত্র। তবে, কঠিন পরিশ্রম করতে হবে। একজন শুভাকাঙ্ক্ষীর সাহায্য আপনাকে নতুন আশার আলো দেবে। ছাত্র-যুবকরা তাদের ভবিয্যত নিয়ে আরও সক্রিয় ও আন্তরিক হবে। প্রিয়জনের কাছ থেকে খারাপ খবর পেতে পারেন।  
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়টি মিশ্র ফলদায়ক। অর্থনৈতিক পরিস্থিতি ভালো থাকবে। ধৈর্য ও সংযমের সঙ্গে সময় কাটাম। সামাজিক কাজে অবদান রাখুন। ভাগ্য আজ আপনার সঙ্গে দেবে। সব কাজে আজ সাফল্য মিলবে। দিন ভালো কাটবে।  

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় শান্তিপূর্ণ ও ইতিবাচক। আপনার আত্মবিশ্বাসও নতুন আশা জোগাবে। বাড়িতে যথাযথ ব্যবস্থা বজায় রাখার প্রচেষ্টাও সফল হবে। ধর্মীয় অনুষ্ঠানে পরিকল্পনা থাকবে। অন্য বিষয় অতিরিক্তি  হস্তক্ষেপ এড়িয়ে চলুন। ব্যবসায় আরও নিযুক্ত হবেন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি আনন্দে কাটবে। বন্ধু বা সহকর্মীদের সঙ্গে কোনে গুরুত্বপূর্ণ কথোপকথন হবে। আপনি আপনার পরিকল্পনা মতো কাজ করতে সফল হবেন। হঠাৎ, কোনও সমস্যা দেখা দিতে পারে। অর্থনৈতির চাপও থাকবে আজ। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি বজায় রাখা যাবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়ির অভিজ্ঞ ও বয়স্ক সদস্যদের আশীর্বাদ ও সমর্থন আপনার ওপর থাকবে। আপনার জীবনযাত্রা মান উন্নত করার জন্য আপনার একটি সামান্য বিস্তৃত পদ্ধতি থাবে। আপনার প্রিয় ক্রিয়াকলাপের সঙ্গে সময় কাটানোর স্বস্তিদায়ক হতে পারে। আপনার রাগ ও রাগ নিয়ন্ত্রণ করুন।    
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজকে নতুন রূপ দিতে পারবেন। যাতে যথাযথ সাফল্যও পেতে পারেন। বাড়ির আরাম-আয়েশ সংক্রান্ত কাজেও আপনার পূর্ণ সহযোগিতা থাকবে। বিবাহিত ব্যক্তিদের শ্বশুরবাড়ির সঙ্গে কোনও ধরনের মতবিরোধ থাকতে পারে। বড়দের স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার দিনটি অলস কাজগুলো বাদ দিয়ে আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগী হবে। নতুন পরিকল্পনা মাথায় আসবে এবং আপনি নিকটাত্মীয়দের সহায়তায় সেই পরিকল্পনাগুলো শুরু করতে সক্ষম হবেন। আপনার আচরণ নিয়ন্ত্রণে রাখা গুরুত্বপূর্ণ। মানসিক চাপের কারণে আপনি পর্যাপ্ত ঘুমাতে পারবেন না।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার কাজে বিশ্বাস রাখুন। পদমর্যাদার মন্ত্রী হওয়ার আপনার ভাগ্যকে গঠন করুন। আপনার পুরো ফোকাস থাকবে অর্থনৈতিক কাজে। নতুন কোনও পরিকল্পনা থাকবে। বন্ধুদের সঙ্গে আড্ডায় সময় নষ্ট করবেন না। কঠোর পরিশ্রমের দিন কাটবে। ব্যয় বাজেটের চেয়ে বেশি হবে। কর্মক্ষেত্রে আপনার মনোযোগ সম্পূর্ণ রাখুন।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি একটি বিশেষ কাজ সম্পন্ন করতে পারবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। আপনি অন্যদের সাহায্য করতে ও তাদের সমস্যা সমাধান খুঁজে পেতে পারবেন। কোনও আত্মীয়ের নেতিবাচক কথায় মন দেবেন না। আর্থিক লেনদের ক্ষেত্রে সতর্ক থাকুন।