19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক সীমানা বাড়বে আজ। নতুন দায়িত্ব নিতে সক্ষম হবেন। আপনার প্রতিভা সামনে আসবে। শিক্ষার্থীরা সঠিক পথে চেষ্টা করলে ভালো ফল পাবেন। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন। বিপজ্জনক কাজ থেকে দূরে থাকুন। আঘাত পেতে পারেন আজ। জমি ও সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে।  
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার আজ নতুন কাজ শুরুর দিন। আপনার অভিজ্ঞতা জ্হাকা অনুপ্রাণিত হবে সকলে। সৃজমশীল কাজের প্রতি আগ্রহ বাড়বে। কোনও সমাজসেবামূলক প্রতিষ্ঠানে যোগদানের সুযোগ হবে। বিপজ্জনক কাজ থেকে দূরে থাকুন। আজ নতুন পরিকল্পনা যথাযথ ভাবে বাস্তবায়ন করতে সক্ষম হবেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে ভালো কাজের পরিকল্পনা থাকবে। গত কয়েকদিন ধরে চলতে থাকা স্ট্রেস থেকে মিলবে মুক্তি। আপনি মানসিক শান্তি অনুভব করবেন। আয় ও ব্যয়ের মধ্যে যথাযথ সমন্বয় বজায় থাকবে। পরিবারের সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। আজ প্রতিবেশীদের সঙ্গে বিবাদ দেখা দিতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোথাও থেকে ভালো খবর আসবে। যানবাহন বা জমি কেনার সম্ভাবনা রয়েছে। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। সন্তানরা তাদের পিতামার সমর্থন পেতে পারেন। বিকেলে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া হতে পারে। বন্ধুদের সঙ্গে খারাপ সম্পর্ক হতে পারে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বজায় রাখুন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দৈনন্দিন কাজগুলো সহজে ও নমনীয়ভাবে সম্পন্ন করতে চেষ্টা করুন। বাড়ির সংক্রর ও আরও ভালো রক্ষাবেক্ষণের কাজে সময় ব্যয় হবে। আপনি আপনার প্রতিভার সাহায্যে আপনার ব্যক্তিগত কাদ সঠিকভাবে সম্পন্ন করতে পারবেন। নারীদের গৃহস্থালির দায়িত্ব বাড়বে। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে।   

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। আপনাকে আপনার বিশ্বাসযোগ্য ব্যক্তির পরামর্শ নিতে হতে পারে। ব্যবসায় পরিকল্পনা শুরু করার সঠিক সময়। স্বামী-স্ত্রী মধ্যে ভালোবাসা বজায় থাকবে। দিনটি শুভ।    

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়টি আনন্দদায়ক ও শান্তিপূর্ণ। আপনি আপনার ব্যস্ততার সঠিক ফল পাবেন। জীবন খুব সহজাত ও সহজ মনে হবে। অন্যদের চেয়ে এগিয়ে যাওয়ার ইচ্ছা আপনার আত্মবিশ্বাস ও কর্মদক্ষতা বৃদ্ধি করবে। শান্তিপূর্ণভাবে সমস্যা সমাধানের চেষ্টা করুন। প্রিয়জনের বাড়িতে আসার কারণে মন হতাশ হতে পারে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন এই সময়টি মিশ্র ভাবে কাটবে। আপনার পছন্দের কাজগুলো সঠিক ভাবে শেষ হবে। মানসিক শান্তি পাবেন আজ। ঘর পরিষ্কার ও গুছিয়ে রাখতেও আপনি অন্যের সাহায্য পাবেন। প্রিয়জনের সঙ্গে আজ দুঃখ প্রকাশ করবেন। আপনার আজ কাজের চাপ থাকবে। কাজের কারণে ক্লান্তি বোধ করবেন। অভিজ্ঞতার অভাবে কিছু কাজ বন্ধ হতে পারে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার সন্তানকে ভালো জিনিস দেওয়ার চেষ্টা করুন। ভবিষ্যতের জন্য নতুন পরিকল্পনা থাকবে। ঈশ্বরের প্রতি আপনার বিশ্বাস বাড়বে। যে কোনও প্রচেষ্টার সফলতা জন্য কঠোর পরিশ্রম করুন। আপনার কর্মী ও কর্মচারীদের কাজে আজ সহযোগিতা করুন।