112

মেষ রাশি-

গণেশ বলেছেন, আপনার পরিস্থিতির পরিবর্তনের সঙ্গে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করতে হবে। এই পরিবর্তনে আপনার উপকার হবে। কর্মক্ষেত্রে কাজ শেষ করতে সময় লাগতে পারে। গ্যালের সমস্যায় ভুগতে পারেন। আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যেতে সক্ষম হবেন। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার অভাবের কারণে অন্যের সমর্থন পাবেন না। আপনার শুভ রং কমলা  ও শুভ সংখ্যা ৫।  

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশি-

গণেশ বলেছেন, আপনার পরিকল্পনা আজ বাস্তবায়িত হবে। পরিবারের কোনও প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। মানসিক চাপের উপসম হবে। কর্মক্ষেত্রে মনোরম পরিবেশ পরিবেশ বজায় থাকবে। খাদ্য ও পানীয়ের কারণে স্বাস্থ্যেপ অবনতি হতে পারে। আপনার শুভ রং ধূসর  ও শুভ সংখ্যা ৮।   

312

মিথুন রাশি-

আপনি এখন জীবনের একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। এই সময় যার থেকে সাহায্য পাবেন তার সঙ্গে কথোপকথনে স্বস্তি মিলবে। সম্পর্ক সংক্রান্ত ভুল বোঝাবুঝি হতে পারে। শরীরের আজ আঘাত পেতে পারেন। এই আঘাতের কারণ সমস্যা তৈরি হবে। আপনার শুভ রং নীল  ও শুভ সংখ্যা ৪।   

412

কর্কট রাশি- 
ব্যক্তিগত বিষয় ও পারিবারিক দায়িত্বের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। যে বিষয় নিয়ে উদ্বেগ ছিল তা আজ সমাধান হবে। মানসিকভাবে প্রস্তুন না হলে কোনও সম্পর্কে এগিয়ে যাবেন না। আজ পিঠে কোনও রকম সমস্যা হতে পারে। আপনি কীভাবে উন্নতি করবেন ও কর্মক্ষেত্রে নিজের অবস্থান বজায় রাখবেন সে বিষয় শিক্ষা নিন। আপনার শুভ রং লাল  ও শুভ সংখ্যা ২।    
 

512

সিংহ রাশি- 
আটবে থাকা বিষয় এগিয়ে নিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ সময়। কম কর্মদক্ষতার কারণে আপনি কোনও সাহায্য থেকে বিরত থাকতে পারেন। আপনার প্রতি অন্যের বিশ্বাস জাগ্রত করার চেষ্টা করুন। গলার ব্যথায় ভুগতে পারেন আপনার শুভ রং সবুজ ও শুভ সংখ্যা ৩।  মানসিক কষ্ট থেকে আজ মুক্তি পেতে পারেন। 
 

612

কন্যা রাশি- 
আজ আপনার পুরনো জিনিস মনে করতে সমস্যা হতে পারে। অতীতের কোনও স্মৃতি থেকে নিজেকে বের করে আনুন। খাওয়া-দাওয়ার প্রসঙ্গে সতর্ক থাকুন। সঙ্গীর সঙ্গে যোগাযোগের অভাবের কারণে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। এপ্রসঙ্গে সতর্ক থাকুন। আজ স্বাস্থ্যের বিষয় সতর্ক থাকুন। আপনার শুভ রং হলুদ  ও শুভ সংখ্যা ১।   
 

712

তুলা রাশি- 
লক্ষ্য করুন কেন একই অভিজ্ঞতা বারে বারে হচ্ছে। ক্রমবর্ধমান অলসতা ও স্বল্প ইচ্ছাশক্তির কারণে কোনও ধরনের কাজ বা দায়িত্ব নেওয়াকে উপযুক্ত মনে করবেন না। আজ পরিবারের সদস্যদের মধ্যে বিরক্তি দেখতে পারেন। হাঁটুর ব্যথায় ভুগতে পারেন। আপনার শুভ রং সাদা ও শুভ সংখ্যা ৬।  উচ্চ শিক্ষা অর্জনের জন্য আর্থিকভাবে শক্তিশালী হওয়া প্রয়োজন।  
 

812

বৃশ্চিক রাশি- 
অনেক চেষ্টা করেও সাফল্য না পেতেও পারেন। এতে মনে হতাশা বাড়বে। লোকেদের সঙ্গে কথা বলার ফলে আপনাকে নতুন পথ দেখাতে পারে। বেছে নেওয়া পেশা নিয়ে শুরুতেই ঝামেলা হবে। সঙ্গীর চাপের কারণে আপনি বিষণ্ণ হবেন। জীবনে মানসিক চাপ বৃদ্ধি স্বাস্থ্যেপ ওপর প্রভাব ফেলবে। আপনার শুভ রং গোলাপী ও শুভ সংখ্যা ৭।  
 

912

ধনু রাশি- 
আপনার জীবনে অগ্রগতি অর্জনের ইচ্ছা সজাগ থাকবে। আপনি পূর্ণ শক্তির সঙ্গে প্রতিটি সমস্যা ও অসুবিধার মুখোমুখি হতে পারবেন। আপনি কাজের সঙ্গে সম্পর্কিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। কাঁধ ও ঘাড়ের সমস্যা হতে পারে। সঙ্গীর সঙ্গে কথা বলা সময় পুরনো বিষয় টেনে আনবেন না। আপনার শুভ রং হলুদ ও শুভ সংখ্যা ৩।   

1012

মকর রাশি- 
আজ আপনি কেন জীবনের স্থির দিনিস পাননি তার কারণ জানতে সক্ষম হবেন। জীবনের প্রতি আপনার দৃষ্টির বদল হবে। অর্থনৈতিক পরিস্থিতি বিপণনের ফোকাস প্রয়োজন হবে। জীবন সম্পর্কিত উদ্বেগ থাকবে তবে আপনার প্রচেষ্টার কারণে আপনি ইতিবাচক থাকবেন। সর্দি কাশির সমস্যায় ভুগতে পারেন। আপনার শুভ রং বেগুনি ও শুভ সংখ্যা ৯।  
 

1112

কুম্ভ রাশি- 
আপনি যা পাওয়ার আশা করছেন তাতে হতাশ হতে পারেন। আপনার নিয়্ন্ত্রণের বাইরে থাকা জিনিস প্রসঙ্গে ইতিবাচক হন। কোনও ঝুঁকি নেবেন না এই সপ্তাহে। অর্থ আয় বাড়বে। আপনার সঙ্গীর কাছে আপনার চিন্তা প্রকাশ করার দরকার নেই। আপনার শুভ রং ধূসর ও শুভ সংখ্যা ৫।  

1212

মীন রাশি- 
অনেকাংশে, জিনিসগুলো আপনার প্রত্যাশা অনুসারে চলবে। আপনার মনের মধ্যে লোভ বৃদ্ধির কারণে বিপদে পড়তে পারেন। অর্থ সংক্রান্ত লেনদেনে সফল প্রমাণিত হবেন। আপনার লক্ষ্য অর্জনের সময় কারও প্রতি অবিচার না করাই ভালো। কাজের ব্যাপারে ভালো খবর পেতে পারেন। সঙ্গীর প্রতি আকর্ষণ থাকবে। স্বাস্থ্যের উন্নতি ঘটবে। আপনার শুভ রং সাদা ও শুভ সংখ্যা ৬।