110

পার্স বা ওয়ালেটে রঙ লাল হলে আপনার আর্থিক সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা থাকে।

Subscribe to get breaking news alerts

210

কারণ আগুনের লাল আঁচে যেমন সমস্ত কিছু পুড়ে ছাড়খার হয়ে যায়, ঠিক সেভাবেই আপনার আর্থিক ভাগ্যও নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। তাই লাল রঙ এৎ পার্স এড়িয়ে চলুন।

310

গোলাপী রং-ও অত্যন্ত শুভ বলে মনে করা হয় বাস্তুমতে। এতে আর্থিক সৌভাগ্যকে দ্বিগুণ করে তোলে। এরজন্য আপনি যে কোনও শেডের পিঙ্ক ব্যবহার করতে পারেন।

410

ওয়ালেটের ক্ষেত্রে দূরে থাকুন নীল রঙ থেকে। আর্থিক উন্নতির জন্য একই রকম ক্ষতিকর নীল রঙ। 

510

ফেংশুই মতে নীল রঙ ডুবে যাওয়ার ইঙ্গিত দেয়। তাই এই রঙের ওয়ালেট ব্যবহার করলে আপনার ভরাডুবি হওয়ার আশঙ্কা থাকে বলে মনে করে বাস্তুশাস্ত্র।

610

বাস্তুমতে মনে করা হয় ধূসর, গোলাপী, হলুদ, সাদা ও কালো রঙ এর পার্স অত্যন্ত শুভ হয়। পার্স অর্থ স্থান হিসেবে এই রঙগুলি শুভ শক্তিকে আকর্ষিত করে।

710

বাস্তুমতে হলুদ রঙ সৌভাগ্যের প্রতীক। তাই এই শুভ শক্তিকে আকর্ষণ করতে হলুদ রঙের ওয়ালেট ব্যবহার করতে পারেন। সৌভাগ্য আপনার সহায় হবে সেই সঙ্গে আর্থিক উন্নতিও বৃদ্ধি পাবে।

810

অনেকেই কালো রঙ-কে অত্যন্ত অশুভ বলে মনে করে করেন। তবে বাস্তু মতে কালো রঙ সমস্ত সৌরশক্তিকে শোষণ করার ক্ষমতা রাখে।

910

তাই এই রঙের মধ্যে নিহিত থাকে সূর্যের তেজ। যদি আর্থিক সমস্যায় জেরবার হয়ে রয়েছেন তবে অবশ্যই কালো রঙের ওয়ালেট ব্যবহার করুন। 

1010

দ্রুত আর্থিক উন্নতির জন্য সোনালী রঙের পার্স ব্যবহার করুন। সোনালী রঙ হল পার্সের মধ্যে সবচেয়ে শুভ। অর্থভাগ্যের উন্নতি করতে এই রঙ প্রভাব বিস্তার করে। পুরও সোনালী রঙ না হলেও পার্সে যেন সোনালী রঙ-এর টাচ থাকে।