19

বুধের কৃপা পাওয়া জীবনে খুবই গুরুত্বপূর্ণ। পঞ্জিকা মতে বছরের শেষ মাসেই ২১ নভেম্বর বুধ তার গতিপথ পরিবর্তন করেছে এবং এখন তুলা থেকে বৃশ্চিক রাশিতে যাত্রা করতে চলেছে। এখানে বুধ থাকবে ১০ ডিসেম্বর পর্যন্ত। 

Subscribe to get breaking news alerts

29

আবার বৃশ্চিক রাশিতে সূর্য ১৬ নভেম্বর থেকে এই ঘরেই আছে, যার কারণে বুধাদিত্য যোগ গঠিত হয়েছে। আসুন জেনে নিই এমন যোগের ফলে কোন কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে-

39


আজকাল বুধ এই রাশির সপ্তম ঘরে গমন করছে। এমন পরিস্থিতিতে, বৃষ রাশির জাতকদের জন্য, এই পরিবর্তনটি ক্যারিয়ার, পার্টনারশিপ ব্যবসা, প্রেম এবং বিবাহিত জীবনের জন্য খুব ইতিবাচক হতে চলেছে। এই ব্যক্তিদের জন্য ভ্রমণের অঙ্ক করা হয়েছে এবং এই রাশির লোকেরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন।

49


বুধ আপনার রাশির চতুর্থ ঘরে প্রবেশ করছে। তাই প্রতিটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সব ধরনের সুখ নিয়ে এসেছে। এই রাশির জাতক জাতিকারা জমি, দালান, বাহন ও মায়ের সুখ পাবেন। তবে, এই লোকদের রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে।

59


বুধ যদি আপনার রাশির তৃতীয় ঘরে অবস্থান করে, তবে এটি শক্তিশালী হবে। কন্যা রাশির জাতক জাতিকাদের চাকরি পরিবর্তনের জন্য এটাই সেরা সময়। এই স্থানীয়রা তাদের স্ত্রী, ভাইবোন এবং বন্ধুদের সমর্থন পাবেন। আপনি একটি বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত নিতে হবে।

69


বুধ আপনার রাশির একাদশ ঘরে গমন করছে। এটি মকর রাশির জন্য খুবই উপকারী। আর্থিক লাভের পাশাপাশি বিবাহিত জীবনে সুখ আসতে চলেছে। কিন্তু জীবনসঙ্গীর স্বাস্থ্য হয়তো কিছুটা খারাপ থাকতে পারে। যাই হোক, বুধ আপনার জন্য অত্যন্ত শুভ।
 

79


কুম্ভ রাশির দশম ঘরে বুধ গমন করছে। এই রাশির জন্য এই সময়টি ক্যারিয়ার, পেশা, নাম ও খ্যাতির জন্য খুবই অনুকূল। কুম্ভ রাশির জাতক জাতিকারা যদি এই দিনগুলিতে বুদ্ধিমানের সঙ্গে কাজ করে তবে কঠোর পরিশ্রমের ফল প্রত্যাশার চেয়ে দ্বিগুণ হবে। সম্মান বৃদ্ধিরও উপযুক্ত সময় চলছে।
 

89


বুধ আপনার রাশির নবম ঘরে গমন করছে। এমন পরিস্থিতিতে শিক্ষা ও কর্মজীবনের দিক থেকে মীন রাশির জন্য এই সময়টি খুব ভালো। হঠাৎ করে টাকা পাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ও লাভের যোগ্য হয়ে উঠছেন।
 

99


বাড়িতে বা মন্দিরে প্রতিদিন মা দুর্গার পূজা করুন। কুমারী পুজো করুন বা তাদের সবুজ কাপড় বা রুমাল দান করুন। গরুকে সবুজ খাদ্য খাওয়ান। দুঃস্থদের সম্পূর্ণ সবুজ মুগ দান করুন।