110

বিচ্ছেদের কিছুদিন পরই ফের প্রেমে পড়েছেন আমির কন্যা ইরা খান। যা নিয়েই জল্পনা চলছে বি-টাউনে।

Subscribe to get breaking news alerts

210

 


 বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। ২৩ বছরের ইরার সঙ্গে আমিরের ট্রেনার প্রেম নিয়ে  হৈ চৈ পড়ে গিয়েছে।

310

আমিরের ব্যক্তিগত ট্রেনার নূপুর শিখার ইরারও ট্রেনার বটে। লকডাউনে একাধিক শরীরচর্চা ভিডিও প্রকাশ্যে এসেছে। লকডাউনের মধ্যেই যে  একে অপরকে মন দিয়েছেন তা স্পষ্ট। যদিও সম্পর্ক নিয়ে স্পিকটি নট ইরা খান।

410

 

কে এই নূপুর শিখার। বলিউডের নামকরা ফিটনেস ট্রেনারদের মধ্যে তিনি অন্যতম। মুম্বইয়ের ফিটনেজম ফিটনেস এক্সপার্ট-এর মালিক তিনি। এছাড়া সুস্মিতা সেনের ব্যক্তিগত ট্রেনারও ছিলেন নূপুর। আমির খানেরও বর্তমান ট্রেনার।

510

মেয়ের নতুন সম্পর্ক নিয়ে  কী বলছেন বলিউডের মি.পারফেরশনিস্ট। তা জানতেই সকলে মুখিয়ে রয়েছেন। তবে মেয়ের এই সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা।

610

বেশ কয়েকদিন আগে প্রেমিক মিশাল কৃপালিনীর  সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে রীতিমতো নেটদুনিয়ায় হৈচৈ ফেলে দিয়েছিলেন আমির কন্যা ইরা খান।  তারপর দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় বিচ্ছেদ করে নিয়েছেন দুজনে।
 

710

 অন্যান্য স্টারকিডদের মতো অভিনয়ে আসতে চান না ইরা। সেকথা তিনি নিজেই জানিয়েছিলেন। ভবিষ্যতে ছবি পরিচালনা করতে অনেক বেশি আগ্রহী তিনি।

810


বর্তমানে বলি ইন্ডাস্ট্রিতে জমি শক্ত করার চেষ্টা চালাচ্ছেন আমির কন্যা। পরিচালনাতেও একটু একটু করে হাত পাকাচ্ছেন। একটি থিয়েটারও পরিচালনা করেন ইরা।

910

লকডাউনে ইরাকে ট্রেনিং দিতে এসেই মন দেওয়া নেওয়া হয়েছে। প্রায় সবজায়গাতেই একসঙ্গে দেখা গেছে তাদেরকে। 

1010

 আমিরের মহাবালেশ্বরের ফার্ম হাউজেও একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেছে নয়া জুটিকে। মা রিনার সঙ্গেও নাকি নূপুরের পরিচয় করিয়ে দিয়েছেন ইরা খান।