19

১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর  (Aishwarya Rai Bachchan,) সঙ্গে। ২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

Subscribe to get breaking news alerts

29

তারপরই 'গুরু' (Guru) সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। বর্তমানে অভিষেক ও ঐশ্বর্যার ১০ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা।
 

39

বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। বচ্চন পরিবারের বন্ডিংয়ের কথা প্রায় সকলেরই জানা। শ্বশুর এবং শাশুড়ির নয়নের মণি ঐশ্বর্য রাই বচ্চন। নিজেদের ফ্যামিলি বন্ডিংয়ের কথা প্রায়শই বলে থাকেন অভিষেক বচ্চন।

49

সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, অভিষেককে জব্দ করার জন্যই নাকি তার বিরুদ্ধে চক্রান্ত করেন শাশুড়ি-বৌমা। স্ত্রী ও মায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন বিগ বি পুত্র অভিষেক বচ্চন। অভিষেক জানিয়েছিলেন, মা ও স্ত্রী মাঝেমধ্যেই তার বিরুদ্ধে চক্রান্ত করে। এবং সেই চক্রান্তের হাতিয়ার হল বাংলা ভাষা।

 

59

জুনিয়র বচ্চন আরও জানিয়েছেন, মা এবং অ্যাশ আমার বিরুদ্ধে চক্রান্ত করে অনর্গল বাংলা ভাষায় কথা বলতে থাকে। মা যেমন বাংলা ভাল বলতে পারে তেমন ঐশ্বর্য ঋতুপর্ণ ঘোষের সঙ্গে কাজের সুবাদে বাংলা ভাষা শিখেছে।
 

69


যখনই আমার বিরুদ্ধে কোনও চক্রান্ত হয় তখনই ওরা বাংলা ভাষায় কথা বলতে শুরু করে দেয়। তবে আমি বাংলা অল্প বুঝতে পারলেও বলতে পারি না জানিয়েছেন অভিষেক বচ্চন। বাংলা বলতে না পারলেও  ঋতুপর্ণ ঘোষের  অন্তরমহল ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ পুত্র অভিষেক বচ্চন।
 

79


ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম বলিউড। অভিনয়ের দিক থেকেও অনেকটাই যেন বেশি এগিয়ে ঐশ্বর্য রাই বচ্চন। যদিও অভিনয়ই শুধু নয়, তাবড় তাবড় অভিনেতাদের থেকেও অনেক বেশি পারিশ্রমিক পান ঐশ্বর্য রাই বচ্চন।
 

89

একই ছবিতে অভিনয় করেও অভিষেকের থেকে পারিশ্রমিক অনেক বেশি পেয়েছেন ঐশ্বর্য। কটি অনুষ্ঠানে সুজিত সরকারকে অভিষেক জানিয়েছিলেন তিনি এবং ঐশ্বর্য একসঙ্গে ৯ টি ছবিতে কাজ করেছন। এবং যার মধ্যে ৮ টি ছবিতেই অভিষেকের তুলনায় ঐশ্বর্যের  পারিশ্রমিক ছিল অনেকটাই বেশি।

99

বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই লাইমলাইটে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। এবার ব্যক্তিগত কারণে  তিনি ভাইরাল হয়েছেন।