18

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই হট কাপল।  কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই।

Subscribe to get breaking news alerts

28

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 
 

38

এবার বিয়ের আগেই রণবীরের আরও কাছে চলে এলেন আলিয়া। সম্প্রতি মুম্বইয়ে নতুন ফ্ল্যাট কিনলেন আলিয়া ভাট। মুম্বইয়ের জুহুর পর ফের ফ্ল্যাট কিনলেন বান্দ্রায়। কিন্তু কেন?

48

অভিনেত্রীর নিজস্ব দুটো আলাদা ফ্ল্যাট রয়েছে। একটি জুহুতে, অপরটি লন্ডনের কভেট গার্ডেনে। সূত্রের খবর, ২৪৬০ স্কোয়্যার ফুটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিনেত্রী। এই একই আবাসনে রয়েছে রণবীরের ফ্ল্যাট।

58

বিয়ের আগের ৩২ কোটি টাকার ফ্ল্যাট কিনলেন আলিয়া। ওই অ্যাপার্টমেন্টেরই সাত তলায় রয়েছে রণবীর কাপুরের অ্যাপার্টমেন্ট। 

68

আরও জানা গেছে, ৩২ কোটি মূল্যের আলিশান ফ্ল্যাট সাজানোর পুরো দায়িত্বটাই ইন্টিরিয়র ডিজাইনার প্রযোজর গৌরী খানকে দেওয়া হয়েছে। এবং ২০১৬ সালে গৌরীই রণবীর কাপুরের ফ্ল্যাটের ডিজাইন করেছিলেন।

78

প্রথমবার ১৩ কোটি ১১ লাখ টাকায় জুহুতে ফ্ল্যাট কিনেছিলেন আলিয়াা। এবং সেটাই ছিল তার প্রথম সম্পত্তি। তারপরই ছোটবেলার স্বপ্ন পূরণ করতে ২০১৮ সালে লন্ডনে বাড়ি কেনেন আলিয়া।

88

সম্প্রতি ফের শিরোনামে বলিপাড়ার এই লাভ বার্ডস। কাপুর পরিবারের ঘনিষ্ঠর পক্ষ থেকে জানা গেছে,  চলতি বছরে বিয়ের কোনও পরিকল্পনাই নেই  রণবীর-আলিয়ার।