19

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাটের। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। রণবীর-আলিয়াকে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার সন্তানকে নিয়ে চর্চা শোনা যাচ্ছে। 
 

Subscribe to get breaking news alerts

29


সম্প্রতি টাইম ১০০ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড-এ সম্মানিত হয়েছেন আলিয়া। রবিবার সিঙ্গাপুরে সম্মানিত হলেন আলিয়া।   প্রেগন্যান্সিতে হবু মা-কে নিয়ে উত্তেজনার শেষ নেই ভক্তদের। লো নেক পোশাকে বিভাজিকা উন্মুক্ত করে ভক্তদের পাগল হয়ে দিলেন আলিয়া।

39

টাইম ম্যাগাজিনের ১০০ জন প্রভাবশালীর ব্যক্তির তালিকায় জায়গা পেয়ে আপ্লুত আলিয়া ভাট।  পুরস্কার গ্রহণের পর আলিয়া নিজের কেরিয়ার নিয়েও মন্তব্য করেন। আলিয়া বলেন,যখন বছর ১০ আগে কাজ শুরু করেছিলাম তখন মনে মনে ভাবতাম কী করে দুনিয়াটা জয় করব।

49

আলিয়া নিজের খামতির কথা নিজের মুখে জানিয়েছেন। এমনকী স্বামী রণবীর কাপুর, হবু সন্তান, ও পরিবারকে নিয়েও কথা বলেন আলিয়া।আমার সঙ্গে প্রতিদিন মানিয়ে গুছিয়ে থাকার জন্য রণবীরও পুরস্কারের দাবি রাখে, একথাও জানান আলিয়া।

59

প্রেগন্যান্সিতে হবু মা-কে নিয়ে উত্তেজনার শেষ নেই ভক্তদের। লো নেক পোশাকে বিভাজিকা উন্মুক্ত করে ভক্তদের পাগল হয়ে দিলেন আলিয়া। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। বরাবরই ফ্যাশন স্টেটমন্টে তাবড় তাবড় তারকাদের টেক্কা দেন আলিয়া।

69

প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন। সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।

79


অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। 
 

89

বি-টাউনের স্পটলাইটে রয়েছেন আলিয়া ভাট। কারণ শীঘ্রই তিনি মা হবেন। তবে প্রেগন্যান্ট অবস্থাতেও ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়ছেন আলিয়া ভাট। বেবিবাম্প নিয়ে আলিয়ার ফ্যাশন চমকে দিচ্ছে ফ্যাশন বোদ্ধাদের। প্রেগন্যান্সিতে একটু ঢিলেঢালা পোশাকই বেছে নিয়েছেন আলিয়া ভাট।  তবে বেবিবাম্প ফ্লন্টস করেও তিনি ফ্যাশন ডিভা। গ্ল্যামারাস লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন। ঝড়ের গতিতে বলিপাড়ার হবু মা-র ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছে।
 

99


দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন রণবীর আলিয়া। প্রতি মুহূর্তে যেন চোখে হারান আলিয়াকে। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট।  

Read more Articles on