110

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই হট কাপল।  কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই।

Subscribe to get breaking news alerts

210

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি।  

310

এবার বিয়ের জল্পনার মধ্যেই বড়সড় বোমা ফাঁটালেন আলিয়া। দীর্ঘদিন চুপ থাকার পর  নিজের রণবীর কাপুরকে নিয়ে নীরবতা ভাঙলেন অভিনেত্রী আলিয়া।

410

সর্বভারতীয় এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, তিনি খুব শীঘ্রই বিয়ে করবেন না। কারণ তার বয়স মাত্র ২৫।

510


বিয়ে নিয়ে এখনই কোনও তাড়াহুড়ো করছেন না আলিয়া। তা স্পষ্ট জানিয়েছেন অভিনেত্রী।

610

কিছুদিন আগেই রণবীরের আরও কাছে চলে এলেন আলিয়া। সম্প্রতি মুম্বইয়ে নতুন ফ্ল্যাট কিনলেন আলিয়া ভাট। মুম্বইয়ের জুহুর পর ফের ফ্ল্যাট কিনলেন বান্দ্রায়। কিন্তু কেন?

710

অভিনেত্রীর নিজস্ব দুটো আলাদা ফ্ল্যাট রয়েছে। একটি জুহুতে, অপরটি লন্ডনের কভেট গার্ডেনে। সূত্রের খবর, ২৪৬০ স্কোয়্যার ফুটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিনেত্রী। এই একই আবাসনে রয়েছে রণবীরের ফ্ল্যাট।

810


বিয়ের আগের ৩২ কোটি টাকার ফ্ল্যাট কিনলেন আলিয়া। ওই অ্যাপার্টমেন্টেরই সাত তলায় রয়েছে রণবীর কাপুরের অ্যাপার্টমেন্ট। 

910

কিছুদিন আগেও তাদের বিয়ের খবরে জানা গিয়েছিল, ভাট এবং কাপুর পরিবারে তাদের বিয়ের তোড়জোড়ও শুরু হয়েছে জোরকদমে। দুই পরিবারের লোকজনও তাদের বিয়ে নিয়ে রীতিমতো আলোচনা শুরু করে দিয়েছেন। ক্যাটারিং থেকে পোশাক ডিজাইন সবই নাকি প্রায় ঠিক হয়ে গেছিল।

1010

রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  এই জল্পনার মধ্যেই বিয়ের গুঞ্জন নিয়ে আলিয়ার মন্তব্যে জোর শোরগোল শুরু হয়েছে বলি মহলের অন্দরে।