110

সদ্যই বড় পর্দায় মুক্তি পেল সলমন খান (Salman khan) অভিনীত ছবি ( Antim ) 'অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ'। মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সেই হয়ে গেল 'অন্তিম' ( Antim ) ছবির স্ক্রিনিং। বলিপাড়ার একাধিক তারকাকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে  'অন্তিম '-এর প্রিমিয়ারে।

Subscribe to get breaking news alerts

210

  'অন্তিম '- ( Antim ) এর প্রিমিয়ারে যেন চাঁদের হাট বসেছে। তবে সকলের  মধ্যে থেকে যিনি সবথেকে বেশি নজর কেড়েছেন তিনি হলেন সলমনের প্রথম প্রেমিকা সঙ্গীতা বিজলানি ( Sangeeta Bijlani)। সলমনের অন্তিম ছবির প্রিমিয়ারে সঙ্গীতাকে দেখা মাত্রই যেন ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।

310

 একদিকে ক্যাট ব্যস্ত নিজের বিয়ে অন্যদিকে অন্যদিকে ভাইজানের (Salman Khan)পাশে দাঁড়িয়ে প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা ( Sangeeta Bijlani), (Antim) 'অন্তিম '-এর প্রিমিয়ারের এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সলমনের (Salman khan) প্রথম প্রেমিকার ছবি।

410

পরণে কালো ফুলস্লিভ টপ, গ্লিটারস শর্ট স্কার্টে রীতিমতো ঝড় তুলেছেন সঙ্গীতা বিজলানি ( Sangeeta Bijlani)। খোলা চুল, অনাবৃত উরুর ভাঁজে উপচে পড়ছে তার ভরা যৌবন। ৬১ বছর বয়সেও যে নিজেকে এভাবে ধরে রেখেছেন তা দেখেই হতবাক হয়েছেন নেটিজেনরা।

510

সলমনের (Salman Khan) পরণে ছিল ডেনিম ব্লু জিন্স, কালো টি-শার্ট এবং কালো বুট। সাধারণত এই ধরণের পোশাকেই বেশিরভাগ দেখা যায় ভাইজানকে। এবারও তার কোনও ব্যতিক্রম হল না। একের পর এক ছবিতে পোজ দিয়েছেন ভাইজান।

610

সলমন খানের(Salman Khan)সিনেমা মানেই অ্যাকশন থাকবে এটা আবার হয় নাকি। পরিচালক মহেশ মঞ্জেরেকরের ছবিতেও তেমনটাই হতে চলেছে। 'অন্তিম' (Antim ) ছবিতে একজন দুঃসাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সলমন খানকে।

710

'অন্তিম ' (Antim ) ছবিতে সলমন খানের (Salman khan) সঙ্গে দেখা যাবে তার ভগ্নিপতী আয়ুষ শর্মাকে (Aayush Sharma)।  একদিকে যেমন দুঃসাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সলমন খানকে অন্যদিকে কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন আয়ুষ শর্মা।

810

'অন্তিম '-এর ( Antim ) প্রিমিয়ারে উপস্থিত ছিলেন সলমন খানের (Salman khan) বড় ভাই আরবাজ খান (Arbaaz Khan)। তবে তিনি একা নন দীর্ঘদিনের চর্চিতা প্রেমিকা জর্জিয়াকে সঙ্গে নিয়েই হাজির হয়েছিলেন স্পেশ্যাল স্ক্রিনিংয়ে। ধূসর রঙের ব্লেজার পরে দেখা গিয়েছে আরবাজকে।

910

লাল ব্লেজার, থাই পর্যন্ত বড় বুট, খোলা চুলে লাস্যময়ী আরবাজের (Arbaaz Khan) প্রেমিকা জর্জিয়া (Giorgia Andriani)। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার  সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরে  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। জর্জিয়া-আরবাজের সম্পর্ক নিয়ে চর্চা হয়েই চলেছে।

1010

 বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ভাইজানের (Salman Khan)। বলি অভিনেত্রী  বিজলানির  ( Sangeeta Bijlani) সঙ্গে সম্পর্কে ছিলেন ভাইজান, যা নিয়ে পেজ থ্রি-র পাতাও সরগরম ছিল। সূত্রের খবর, ১৯৯৪ সালে ২৭ মে বিয়ের ডেটও পাকা হয়ে গিয়েছিল সলমন-সঙ্গীতার। যদি তা আর হয়ে ওঠেনি।