18

বলিউড নিয়ে অনেকেরই অনেকরকমের ধারণা রয়েছে। যেমন বলিউড মানেই শরীরী মেলামেশা অবাধ যৌনতা। আসলে টিনসেল টাউন এমন একটি জায়গা যেখানে নাকি অবাধেই চলতে থাকে এই সব কিছুই (Arbaaz Khan)। 

Subscribe to get breaking news alerts

28

বলিউডের অন্দর সম্পর্কে অনেকেরই এই ধারণা রয়েছে। কিন্তু এটাই কি বলিউডের আসল সত্যি। এবার বলিউডের অন্দরের কেচ্ছা ফাঁস করলেন  অভিনেতা-প্রযোজক খান ব্রাদার্স-এর বড় ভাই আরবাজ খান (Arbaaz Khan)।

38

আরবাজ খান জানিয়েছন, এই সমস্ত ধারণা থেকেই বলি সেলেবদের অনলাইন ট্রোলিং করা হয়। যা তাদের ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলে (Arbaaz Khan)। 

48

আরবাজের (Arbaaz Khan) মতে, ক্রিকেট এবং অভিনয় এই-দুটো পেশাতেই আগে শ্রদ্ধা ও সম্মান ছিল এবং ক্রিকেটার ও অভিনেতারাও সেই সুরক্ষার আওতায় পরতেন।

58


এখন লোকে মনে করেন, ড্রাগ আর যৌনতা ছাড়া ইন্ডাস্ট্রিতে  আর কিছুই হয় না। সেই নিয়ে চলতে থাকে নোংরামি, সমালোচনা (Arbaaz Khan)।

68

১৯৯৯ থেকে ২০১৭। এতবছর মালাইকার (Malaika Arora)সঙ্গে সংসার করেছেন আরবাজ খান (Arbaaz Khan)। মাঝের সময়টা নেহাতই কম নয়। কিন্তু  ২০১৭ সালেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

78

বলি অভিনেতা আরবাজ (Arbaaz Khan) খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর মালাইকা (Malaika Arora) নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।বর্তমানে দুজনে  সম্পর্কে রয়েছেন।

88

 অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা (Malaika Arora)। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। অন্যদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আরবাজ খান (Arbaaz Khan) মডেল ও নৃত্যশিল্পী জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন।

Read more Articles on