18

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা (Esha Gupta) বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। 

Subscribe to get breaking news alerts

28

বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই ইশার নাম রয়েছে। শরীরের পোশাকের লেশমাত্র নেই। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারজড চড়াচ্ছেন এষা গুপ্তা।

38

তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা।

48

 ছবি পোস্ট করে আবারও লাইমলাইটের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। অন্তর্বাস না পরেই উন্মুক্ত বক্ষের ছবি পোস্ট করে রাতারাতি ভাইরাল হয়েছেন অভিনেত্রী এষা।

58

বরাবরই সাহসী ছবির জন্য চর্চায় থাকেন নায়িকা। বিকিনিতে মোহময়ী এষা প্রতিটি ছবিতে নজর কেড়েছে। বালিতে মাখা নিতম্ব, বক্ষ-বিভাজিকা উন্মক্ত করেই রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের বম্বশেল।

68

শরীরী উত্তাপ যেন চুঁইয়ে পড়ছে। অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের। ছবিগুলি সামনে আসতেই লাইক আর কমেন্টের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। 

78


যদিও এই প্রথমবার নয়, এর আগেও নিজের টপলেস ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। সাহসী লুকে বরাবরই নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।  

88

ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে শিহরণ জাগিয়েছেন এষা। প্রতিটি ছবিতেই যৌবনের ছোঁয়া। খোলা অন্তর্বাসে ফুটে উঠেছে তার উন্মুক্ত ক্লিভেজ। হট লুকে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।