19

বিবাহবিচ্ছেদের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য ইতি টেনে দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান (Aamir Khan)  ও স্ত্রী কিরণ রাও (kiran Rao)। যৌথ সম্মতিতেই ডিভোর্সের সিদ্ধান্ত বেছে নিয়েছেন আমির খান ও কিরণ রাও।

Subscribe to get breaking news alerts

29

বিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই ফের এক ফ্রেমে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও।  ছবি প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন তুলছিলেন নেটিজেনরা। 
 

39


নেটিজেনরা বলেছিলেন এ আবার কেমন বিচ্ছেদ। যদিও কটুক্তিকে পাত্তা না দিয়ে বেশ খোশমেজাজে রয়েছেন আমির খান ও কিরণ রাও। কিছুদিন আগেও ফের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হয়ে সকলকে চমকে দিয়েছিলেন আমির-কিরণ জুটি।
 

49


এবারও ফের হাতে হাত রেখেই লাঞ্চ ডেটে গিয়ে সকলকে চমকে দিলেন বলিউডের এই চর্চিত জুটি। তবে এবার আর একা নন, ছেলে আজাদকে সঙ্গে নিয়েই লাঞ্চ  ডেটে বেরোলেন তারকা দম্পতি।

59

ক্যাজুয়াল অবতারেই ক্যামেরায় ধরা দিয়েছেন এই তারকা দম্পত্তি। বাবা ও মায়ের সঙ্গে সামঞ্জস্য রেখেই ক্যাজুয়াল পোশাকে ধরা দিলেন  আমির পুত্র আজাদও।

69

বিবাহ বিচ্ছেদের পরেও একাধিকবার ঘনিষ্ঠতার কারণে শিরোনামে উঠে আসছেন এই জুটি। বারবার আমিরের সঙ্গে কিরণকে দেখে সকলেই যেন মুহূর্তে হতবাক হয়ে যাচ্ছেন। তবে কেন তারা ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন, তা নিয়েও প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

79

তবে এই প্রথমবার নয়, বিচ্ছেদের পর পরই দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সোশ্যাল হ্যান্ডেলে একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। তারপরই আসন্ন ছবি লাল সিং চাড্ডা-র সেটে স্ত্রী কিরণ রাও-কে নিয়ে নেচেছিলেন আমির খান। 

89

তবে নাচের ভিডিও ভাইরাল হতেই ধেয়ে এসেছিল নোংরা কটাক্ষ। তবে কি এখন কিরণকে ভুলতে পারছেন না , নাকি ছাড়তে চাইছেন না কিরণকে, প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একাংশ। 

99


গত রবিবারই প্রযোজক-অভিনেতা আমির জানিয়েছেন, তার আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা' ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু কিছু কারণবশত ক্রিসমাসে নয়, বরং আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাবে 'লাল সিং চাড্ডা'।

Read more Articles on