19

বলিউডের ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বলিউডের সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) রয়েছে প্রথম সারিতেই। 

Subscribe to get breaking news alerts

29


একদম ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস কী না করেছেন দীপিকা ( Deepika Padukone ) । বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

39

সম্প্রতি একের পর ক গা গরম করা ফোটোশ্যুটে রাতারাতি ঝড়ও তুলেছেন দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই স্পষ্ট দেখা যাবে একাধিক ছবি ও ভিডিও। প্রতিটি ছবিতেই লাস্যময়ী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।

49

সামনেই মুক্তি পাবে রণবীর কাপুর ও দীপিকা অভিনীত ছবি '৮৩'। কবীর খান পরিচালিত '৮৩'-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে ( Deepika Padukone ) ।

59

বর্তমানে ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন।  এবং ছবির প্রচারে গিয়ে একাধিক স্টাইলিশ ড্রেসে ভক্তদের ঘুম উড়াচ্ছেন দীপিকা। সম্প্রতি লাল রঙের লং ড্রেসে দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে ( Deepika Padukone ) ।

69

রাফেল মারমেট স্টাইল পোশাকে দীপিকা যেন লালপরী। টকটকে লাল রঙের লং ড্রেসে দীপিকার মারকাটারি স্টাইল নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। '৮৩' মুক্তির আগেই পোশাক নিয়ে শিরোনামে উঠে এসেছেন দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।

79

সামনেই ক্রিসমাস। আর ক্রিসমাস মানেই লাল রংটাই মাস্ট। অনেকেই আবার ক্রিসমাসে থিম পার্টির আয়োজন করে থাকেন। আর ক্রিসমাসে যদি থিম পার্টির রং হয় লাল নয়, তাহলে অনায়াসেই দীপিকার ( Deepika Padukone ) মতোন পোশাক ট্রাই করতে পারেন।  

89

ক্রিসমাস পার্টি হোক কিংবা নিউ ইয়ার পার্টি মোহময়ী দীপিকার ( Deepika Padukone ) ফ্যাশন স্টেটমেন্টকে কাজে লাগিয়ে পার্টিতে নজর কাড়তে পারেন আপনিও। তবে শুধু পোশাকই নয়, চুলের স্টাইল থেকে মেক আপ সবটাই পারফেক্ট হতে হবে।

99

বছর শেষে সুখবরও দিয়েছেন বি-টাউনের হেভিওয়েট নায়িকা  দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) । সম্প্রতি অভিনেত্রীর নতুন ছবি গেহরাইয়া-র কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী। শকুন বাত্রার  এই ছবির টিজারও পোস্ট করেছেন দীপিকা। সাদা কালো ছবিতেই মন ছুঁয়ে গেছে ভক্তদের। ছবিটি চলতি বছরের  ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরে তা পিছিয়ে যায়। নতুন বছর ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

Read more Articles on