19

অমিতাভ বচ্চন- ২০২০ সালে সব থেকে বেশি ছড়িয়ে পড়েছিল একটাই সোশ্যাল মিডিয়া পোস্ট, তা হল করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন। দীর্ঘদিন হাসপাতালে লড়াই চালিয়ে বাড়ি ফেরেন অভিনেতা। 

Subscribe to get breaking news alerts

29

অভিষেক বচ্চন- করোনায় আক্রান্ত হয়েছিলেন জুনিয়ার বচ্চনও। তাঁর পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। বাবার পরই আক্রান্ত হন জুনিয়ার বচ্চন। 

 

39

ঐশ্বর্য রাই বচ্চন- বচ্চন পরিবারে জয়া বচ্চন ছাড়া সকলেই করোনায় আক্রান্ত হন। ঐশ্বর্যের সঙ্গে ছোট্ট আরাধ্যাও করোনাতে আক্রান্ত হয়েছিলেন। 

49

বরুণ ধাওয়ান- শ্যুটিং-এ গিয়ে করোনাতে আক্রান্ত হন বরুণ ধাওয়ান। তিনি জানান, সকল সতর্কতা মেনে চলার পরও আক্রান্ত হয়েছিলেন তিনি।

59

মালাইকা আরোরা- সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করেছিলেন মালাইকা তিনি করোনা পজিটিভ। শ্যুটের কাজে গিয়েই এই সংক্রমণ বলে প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল। 

69

অর্জুন কাপুর- দুজনে বর্তমানে লিভইন-এর সম্পর্কে রয়েছে। সেই সূত্রে অর্জুন কাপুরও করোনায় আক্রান্ত হয়ে পড়েন মালাইকা আরোরার পর। 

 

79

কৃতি স্যানন- করোনা থাবা বসিয়েছিল কৃতি স্যাননের শরীরেও। প্রথমে তা জল্পনা হলেও পরবর্তীতে তিনি প্রকাশ্যে আনেন তিনি করোনা পজিটিভ। 

89

নীতু কাপুর- শ্যুটিং-এ গিয়ে অসুস্থ হয়ে পড়েন নীতু কাপুর। তারপরই সামনে আসে টেস্টের রিপোর্ট। দেহে মেনে করোনা ভাইরাস। কয়েকদিনের মধ্যেই তা কাটিয়ে ওঠেন তিনি। 

99

জেনেলিয়া- সোশ্যাল মিডিয়ায় সুস্থ হওয়ার পর সকলের সঙ্গে এই খবর শেয়ার করে নেন জেনেলিয়া। জানিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।