19

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), যাঁর বর্তমানে বলিউডের দাপট এক কথায় দেখার মত। হাতে একের পর এক ছবি। আর তার পারিশ্রমিকও নেহাতই কম নয়। পার্সোনাল লাইফ থেকে শুরু করে প্রফেশনাল লাইফ, মাঝে মধ্যেই খবরের শিরোনামে জায়গা করে থাকেন দীপিকা পাড়ুকোন। যার মধ্যে ব্যক্তিগত জীবনের প্রভাবও নেহাতই কম নয়।

Subscribe to get breaking news alerts

29

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সম্পর্কের দিক থেকে জীবনটাকে গোছাতে তার বেশ খানিকটা সময় লেগে গিয়েছিল। একের পর এক সেলিব্রিটি যখন বিয়ের পিঁড়িতে বসছেন ঠিক তখনই মন ভেঙে অবসাদে ডুবেছিলেন দীপিকা পাড়ুকোন। বুঝতে পারছিলেন না কেরিয়ারে ঠিক কীভাবে তিনি ঘুরে দাঁড়াবেন। ঠিক কোন পথে চলাটা ঠিক হবে।

39

কারন ছিল একটাই রণবীর কাপুর । একবার নয় পরপর দু'বার সম্পর্কে জড়ানোর পর দীপিকা পাড়ুকোন সুখে থাকতে পারলেন না। কাপুর পরিবারের বউ হয়ে ওঠা হয়নি তার। সময় লেগে গিয়েছিল বেশ কিছুটা।  আর সেখান থেকে সবটা সামলাতে দীপিকাকে সাহায্য করেছিলেন অনেকেই। তবুও কিছুতেই মিলছিল না সুরাহা।

49

কিভাবে পরিস্থিতি সামাল দিয়ে ধাতস্থ হবেন তিনি, প্রেম বিশ্বাস ভালোবাসা ভরসা এই শব্দগুলো যখন জীবন থেকে চলে যেতে শুরু করে তখনই তার জীবনের সব রং ফিরিয়েছিলেন রণবীর সিং। পাল্টে গিয়েছিল দীপিকা পাড়ুকোনের প্রেম পর্ব। বদলে ছিল জীবনের ছন্দ।

59

একের পর এক বলিউড হিট ছবি উপহার দিয়েছিলেন এই জুটি। এখনো অবদি সে যাত্রা অব্যাহত। একের পর এক ছবি দীপিকার আর রণবীরের হাতে, বিয়ের পর চুটিয়ে কাজ করছেন দুজনেই। সন্তান নিয়ে এখনো কোন পরিকল্পনার কথা জানান নি।

69

তবে বলিউডে যে তারা আইডিয়াল কাপুর সে বিষয়ে কোনো রকম সন্দেহ রাখার জায়গা। কোন স্পেশাল পার্টি হোক কিংবা কোন স্পেশাল অনুষ্ঠান, এই দুটি একে অন্যের নজর কেড়ে প্রতিবারই খবরের শিরোনামে জায়গা করেন।

79

তাদের প্রেম যে কতটা গভীর পর্দার সামনে বারে বারে ফুটে উঠেছে। কখনো ধরা পড়েছে তাদের লাভ স্টরি কখনো আবার ধরা পড়েছে রোমান্স। আর এই ঝুঁকি বাড়ে বাড়ে সুপারস্টার সুপারহিট এই শব্দগুলো জড়িয়ে গিয়েছে তাদের জীবনের সঙ্গে।

89

তবেই রণবীর সিংয়ের সঙ্গে কিভাবে প্রথমে আলাপ দীপিকার, পুরস্কার বিতরণীর মঞ্চে একে অন্যকে প্রথমবার সামনাসামনি দেখে ছিলেন তারা। রণবীরের কোথায় প্রথম থেকেই দীপিকাকে তিনি পছন্দ করতেন। কিন্তু দীপিকা কখনো ইন্টারেস্ট দেখাননি এই বিষয়ে।

99

রণবীরের এর মজার মজার কথাই যেন ইউএসপি হয়ে দাঁড়ায় দীপিকার জীবনে। সেদিন দীপিকা খাবারের সময় তার দাঁতের ফাঁকে ঢুকে গিয়েছিল একটি কাকড়ার টুকরো। হঠাৎই তো চোখে পড়ে রণবীরের। মুহূর্তে তিনি বলে ওঠেন দাঁত থেকে ওটা বার করে নিতে বাজে লাগছে। সেই কথাটা আজও মনে রেখেছেন দীপিকা। 

Read more Articles on