19

বলিউডে (Bollywood)পা রাখার পর থেকেই দীপিকা (Deepika Padukone)নিজের পায়ের তলায় জমিটা বেশ শক্ত করে নিয়েছেন। খুব একটা বেগ পেতে হয়নি তাকে বিটাউনে নিজের জায়গা পাকা করতে। ভক্তের সংখ্যা বিপুল হলেও ট্রোলের হাত থেকে মেলেনি নিস্তার।

Subscribe to get breaking news alerts

29

কখনো লুক, কখনো ফিগার, কখনো বা পোশাককে ঘিরে নানা রকম কুমন্তব্য ধেয়ে আসা খুব একটা অবাক কান্ড নয় সিনে দুনিয়ার কাছে। সেই তালিকা থেকে বাদ পড়েননি দীপিকা পাড়ুকোন।

39

তবে স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিতে বরাবরই পছন্দ করেন দীপিকা। কোন সাংবাদিক বৈঠকটি হোক বা সোশ্যাল মিডিয়ার পাতা, নিজের বক্তব্যকে সাফ ভক্তদের সামনে তুলে ধরেন এই সেলেব।

49

পোশাক নিয়ে যখন নানান জায়গায় নানা রকম মন্তব্য ছড়িয়ে পড়ে ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়ে দীপিকা এক সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন তার এই মন্তব্য নিয়ে কি বিচার।

59

কেউ যখন তাঁকে পোশাক নিয়ে কটাক্ষ করে বা কেউ যখন তাকে তার কোনও পোশাক নিয়ে কুমন্তব্য করে থাকে তখন ঠিক দীপিকার কি মনে হয়! নিজেই খোলসা করে জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

69

তার মতে তিনি সেদিন যে পোশাকটি পরে রয়েছেন সেটা হয়তো সকলের ভালো লাগছে কিন্তু তার আগেরদিন বা অন্যদিন যে পোশাকটা পরবেন সেটা কারুর নাও ভালো লাগতে পারে। সত্যি কথা বলতে তাতে তার কিছু এসে যায় না। 

79

কারণ একটাই, দীপিকার কথায় পোশাক তিনি পড়েন নিজের জন্য, অন্যরা কে কী ভাবছে তা নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন দীপিকা পাড়ুকোন। তিনি জানান তাঁর যা ভাললাগে তুমি তাই পড়েন।

89

এতে কার ভালো লাগতেও পারে নাও লাগতে পারে তার দায় তার নয়, আর ঠিক সেই কারণে পোশাক সংক্রান্ত কোন রকম ট্রোলে খুব একটা নজর দিয়ে থাকেন না দীপিকা।

99

সম্প্রতি এই সেলিব্রিটি একের পর এক ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত। বিগ বাজেট সিনেমা পাশাপাশি বেড়েছে পারিশ্রমিক, যার ফলে বিটাউনে হট লিস্টে থাকা প্রথম সারির সেলিব্রিটিদের মধ্যে দীপিকা পাড়ুকোন বর্তমানে অন্যতম।

Read more Articles on