18

জীবনের ৪৬ টি বসন্ত পেরিয়ে ৪৭-এ পা দিলেন মালাইকা আরোরা। রিল লাইফের মতোই রিয়েল লাইফটা ছিল তার ঝা চকচকে।

Subscribe to get breaking news alerts

28

বলি অভিনেত্রী মালাইকা আরোরা  এবং  অভিনেতা আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  বর্তমানে দুজনেই এখন আলাদা।

38

মালাইকা আরোরা এবং আরবাজ খানের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ঘরেছিল। বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল তাদের। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি লকডাউনের মধ্যে নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে

48

একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল, যে মালাইকার আরোরার ব্যক্তিগত তথ্য নাকি প্রাক্তন স্বামী আরবাজকে ফাঁস করে দিয়েছিলেন তার ড্রাইভার মুকেশ। তবে কি ডিভোর্সের পর মালাইকাকে নিজের কাছে রাখতে চেয়েছিলেন আরবাজ, সেই কারণেই কি গোপনে নজরদারি রাখতেন প্রাক্তন স্ত্রীর উপর।
 

58

সূত্র থেকে জানা গিয়েছিল, মালাইকা তার গাড়ির চালক মুকেশকে ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য সন্দেহ করেছিলেন। 

 

68

মুকেশ মালাইকার ড্রাইভার ছিলেন  ও তার  ভাই বাবলু আরবাজের গাড়ির চালক ছিলেন। দুজনে আলাদা থেকেও এই কাজ চালিয়ে গেছেন বলে সন্দেহ করা হয়। 

78


সূত্র থেকে আরও জানা গিয়েছিল, মালাইকার ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য মুকেশকে হুমকিও দিয়েছিলেন অভিনেত্রী। এবং তার ব্যক্তিগত  তথ্য যেন বাবলু না দেওয়া হয়, তা নিয়ে সতর্ক করেছিলেন।

88


গত বছরই মালাইকা-অর্জুনের সম্পর্ক নজরে এসেছিল সকলেরই। সমুদ্র-সৈকতে কোয়ালিটি টাইম কাটাতে পাপারাৎজির ক্যামেরায় ফুটে উঠেছিল তাদের রোম্যান্স।