18

একাধিক প্রেম এসেছে বলি অভিনেতার জীবনে। এমনকী বলিউডেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। ৩৯-শে পা দিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

Subscribe to get breaking news alerts

28

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত রণবীরের কাছে। কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের  (Deepika Paducone)সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। সেই সম্পর্কও টেকেনি।

38

 লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ,  এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। ২০১৪ সালে মানসিক সমস্যায় জড়িয়ে পড়েন দীপিকা। যদিও এসব এখন অতীত।

48

বিচ্ছেদের কথা বলতে গিয়েই দীপিকা জানিয়েছিলেন, তিনি হয় বরং সম্পর্কে থাকাকালীন রণবীর কাপুরই তাকে ঠকিয়েছেন।

58

দীপিকা আরও জানান, রণবীর তার সঙ্গে প্রতারণা করতে পারে এটা ভাবা তো দূর কোনওদিনই তার মাথাতেও আসে নি। সাক্ষাৎকারে দীপিকা বলেন, বন্ধুদের বারণ করা সত্ত্বেও নাকি তিনি রণবীরকে বিশ্বাস করেন। কিন্তু তার পরিণতি যে এটা হবে সেটা কল্পনাতীত।

68


সূত্রের খবর, লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কে থাকার পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। রণবীরকে দেওয়া দ্বিতীয় সুযোগটাই জীবনের সবচেয়ে বড় ভুল, আজও আক্ষেপ দীপিকা পাড়ুকোনের। 
 

78

মিডিয়া সূত্রে খবর, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েই নাকি দীপিকাকে প্রতারণা করেছিলেন রণবীর কাপুর। যদিও সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। 

88


বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউডের চকোলেট হিরো রণবীর কাপুর। তাদের বিয়ের খবরে উত্তাল টিনসেল টাউন। তবে কবে চারহাত এক হবে তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।