19

বিগ বসের (Bigg Boss 13) সেটে প্রথম দেখা। তবে থেকেই ধীরে ধীরে পথ চলা শুরু করেছিলেন সিদ্ধার্থ শেহনাজ (Siddhart Sukhla-Shehnaaz Gill), মজার ছলে গড়ে ওঠা সম্পর্ক যে এতটা পরিমাণে গভীর হয়ে যাবে, তা হয়তো বুঝতেও পারেননি তাঁরা দুজনে। প্রথম মালুম হয় বিগ বসের ঘরেই। বিগ বসের নির্দেশে একবার সিদ্ধার্থকে বার করে নিয়ে যাওয়া হয় ঘর থেকে। তখনই ক্যামেরার সামনে ধরা দিয়েছিল শেহনাজের এক অন্য লুক।

29

চুপচাপ, চোখে জল, নেই কোনও রকমের পাগলামো। সেই শেহনাজকে সামলে ছিল তখন পরিবারের একাধিক সদস্যরা। এবার তা বাস্তবে পরিণত হল।  রিল লাইফ নয়, রিয়েল লাইফেই সিদ্ধার্থ শেহনাজকে ছেড়ে চলে গেলেন। খবর সামনে আসার পরই প্রথম প্রশ্ন উঠেছিল, কেমন আছেন শেহনাজ, এ শোক কীভাবে সামলাবেন তিনি!

39

শেষ মুহূর্তেও তিনি ছিলেন সিদ্ধার্থের পাশেই। মৃত্যুর আগের দিন রাতেই শেষ কথা। শরীর ভালোছিল না সিদ্ধার্থের। কিছু ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন। সেই ঘুম আর ভাঙেনি। প্রথম জানতে পেড়েছিলেন শেহনাজই। সিদ্ধার্থ তাঁর কোলে মাথা রেখেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দেহ ধীরে ধীরে ঠাণ্ডা হয়ে আসে। আজও তা শেহনাজের কাাছে দুঃস্বপ্নের রাত। 

49

সিদ্ধার্থের হাত ধরেই বিটাউনের স্বপ্ন দেখা শুরু। একে একে সম্পর্ক তৈরি হয় অনেকেরই মাঝে, তবে বিগ বস ১৩-তে সকলকে তাক লাগিয়ে গিয়েছিল সিডনাজ। একে অন্যের প্রেমে ছিলেন মশগুল। মাত্র দুই বছরের সফর। শেহনাজকে আমুল পাল্টে দিয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। 

59

সূত্রের খবর অনুযায়ী রাতের পর রাত চোখে নেই ঘুম, খাওয়া দাওয়া তেমন নেই বললেই চলে, শরীর ভাঙছে শেহনাজের, বেসামাল শেহনাজকে নিয়ে বাড়ছে দুশ্চিন্তা। পরিবারের সকলে ব তাঁকে দেখে শুনে রাখছে, সেটে ফেরার কোনও সম্ভবনাই নেই, পরিস্থিতি সামাল দিতে শেহনাজের আরও অনেকটা সময় লাগবে বলেই জানিয়েছিল তার পরিবার। 

69

এরপরই ণুক্তি পেয়েছিল শেহনাজের নতুন ছবি। সেখানেও যতটা সম্ভব স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলেন তিনি। এরপরই আবারও ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় ফেরেন শেহনাজ। বিগ বসের সেটে যে মিষ্টি মেয়েটির সঙ্গে পরিচয় ঘটেছিল বিটাউনের, পরিস্থিতির চাপে এখন সে বেশ পরিণত।

79

একাধিক সাক্ষাৎকারে শেহনাজ নিজেই সে কথা স্বীকার করে নিয়েছেন। জানিয়েছেন যে, তিনি খুব বোকা ছিলেন, এখন মানুষ চিনতে শুরু করেছেন, আর সেই শুরুটা করে দিয়েগিয়েছেন সিদ্ধার্থ। শেহনাজের কথায় সেভাবে কখনও মনেক কথা সিদ্ধার্থ না বললে, সকলেই জানত আসল সত্যিটা। 

89

শেহনাজের জন্মদিনে সকলে মিলে তাঁকে আজ শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলল। একের পর এক পোস্টে কেবলই উঠে এলো সিডনাজের কথা। বিগ বসের সেটে সকলে মিলে জন্মদিন পালন করা হয়েছিল শেহনাজের। সেই পুরোনো ভিডিও বর্তমানে ভাইরাল নেট দুনিয়ায়। 

99

শেহনাজকে আগামীর জন্য শুভেচ্ছা, বিটাউনে তাঁর সফর স্বপ্ন পূরণ হোক, শুভেচ্ছা জানাতে ভুলল না সেলেব মহলও। তবে প্রতিবারের মত এবার আর শেহনাজের মুখের চেনা হাসির দেখা এখনও মিলল না সেলেব প্রফাইলে। 

Read more Articles on