19

করোনাবিধি লঙ্ঘন করে রাতভর পার্টি। ভোররাতে  মুম্বইয়ের ড্রাগনফ্লাই ক্লাব থেকে গ্রেফতার হয়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Subscribe to get breaking news alerts

29

মুম্বইয়ের ড্রাগনফ্লাই ক্লাব থেকে গ্রেফতার হয়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান, সংগীত শিল্পী গুরু রানধাওয়া ও ভারতীয় তারকা ক্রিকেটার সুরেশ রায়না।

39

সম্প্রতি তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সুজান খান। নিজের ইনস্টাগ্রামে একটি বিবৃতিতে পুরো বিষয়টি খোলসা করেছেন সুজান।

49

সুজান জানিয়েছেন, জে ডব্লু ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়েছিলাম। হঠাৎই ভোররাত আড়াইটে নাগাদ পুলিশ ঢোকে ক্লাবে।

59

তারপর পুলিশ ও ক্লাব কর্তৃপক্ষের মধ্যে আলোচনা চলাকালীন সকলকে অপেক্ষা করতে বলা হয়। এবং সেই আলোচনা প্রায় ৩ ঘন্টা ধরে চলে।

69

সকাল ৬ নাগাদ আমরা বাইরে বেরানোর অনুমতি পাই।  তারপর থেকেই সংবাদমাধ্যমে আমার গ্রেপ্তারির খবর ছড়িয়ে পড়ে। কিন্তু এই খবর সম্পূর্ণ ভুল বলে জানিয়েছেন সুজান।

79

সুজান আরও জানিয়েছেন, কেন তাদের অপেক্ষা করতে বলা হয়েছিল তা এখনও বুঝতে পারছেন না সুজান। 

89


এর পাশাপাশি মুম্বইবাসীদের সচেতনতার স্বার্থে  মুম্বই পুলিশের নিঃস্বার্থ প্রচেষ্টাকেও শ্রদ্ধা জানিয়েছেন সুজান। 

 

99


উল্লেখ্য ফ্লাইং ক্লাব থেকে ৭ জন ক্লাব কর্মী সহ মোট ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে। নির্ধারিত সময়ের পরে পানশালা খুলে রাখার জন্য ওই নাইট ক্লাবে হানা দিয়েছিল পুলিশ। এবং যার কারণেই এই জটিল পরিস্থিতি তৈরি  হয়েছে।