111


একের পর এক ফটোশ্যুটে ইতিমধ্যেই বলিউড মাতিয়ে রেখেছেন জাহ্নবী কাপুর। সম্প্রতি আবার কয়েকটি ছবি শেযার করেছন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Subscribe to get breaking news alerts

211

ইতিমধ্যেই স্টারকিড তকমা ঝেড়ে তরুণের উর্বশী হয়ে উঠেছেন জাহ্নবী। একের পর এক হট ফটোশ্যুটে পুরুষদের ঘুম উড়িয়েছেন তিনি। 

311

হঠাৎই নেটিজেনরা বলতে শরু করেছেন গোপনে নাকি বিয়ে সেরেছেন শ্রীদেবী কন্যা। আর এই খবরেই ঘুম উড়েছে ভক্তদের। সত্যিই কি বিয়েটা করে নিলেন জাহ্নবী।

411

সি গ্রিন রঙের লেহেঙ্গা তার সঙ্গে ম্যাচ করে কপালে মাঙ্গ টিকা, গলায় ভারী গহনা পরে একেবারে নববধূর লুকে সকলকে চমকে দিয়েছেন জাহ্নবী। 

511

দুলহন লুকে অভিনেত্রীকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ঘোমটার আড়ালে সম্পূর্ণ অন্য ভঙ্গিতে নজর কেড়েছেন জাহ্নবী।

611

তা হঠাৎ করে তড়িঘড়ি কেন বিয়ে করলেন জাহ্নবী কাপুর আর কেনই বা কাউকে জানালেন না অভিনেত্রী। হাজারো প্রশ্ন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

711

বিয়ের এই খবরে এবার মুখ খুলেছেন শ্রীদেবী কন্যা। তিনি স্পষ্ট ভাষায় সকলকে জানিয়েছেন, সত্যিকারের বিয়ে নন, বরং মণীষ মলহোত্রার ব্রাইডালে নিজেকে নববধূর লুকে সেজেছেন জাহ্নবী। 

811

এখানেই থামেননি শ্রীদেবী কন্যা। তিনি আরও জানিয়েছেন, বিয়ের সাজে আমি সানাইয়ের সুর শুনতে পাচ্ছি, আপনারাও কি সেই সুর শুনতে পাচ্ছেন। প্রতিটি ছবিতেই হু হু করে বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। 

911


 নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন জাহ্নবী। ইদানিংকালে অনেক বেশি জিমের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে তাকে।

1011


গত বছরেই বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। তারপর থেকেই নিজের জায়গা ধরে রাখতে এবং আরও বেশি আকর্ষণীয় করে তুলতে তিনি ফিটনেস নিয়ে আরও বেশি সচেতন হয়েছেন। 

1111


 শেষবারের মতোন গুঞ্জন সাক্সেনার বায়োপিকে দেখা গেছে জাহ্নবীকে। ইতিমধ্যেই ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন অভিনেত্রী।