19

অভিষেক বচ্চনের সঙ্গেই বলিউড বেবোর প্রথম ছবি রিফিউজি। এই ছবি করার আগে করিনার কাছে প্রস্তাব গিয়েছিল কাহোনা পেয়ার হ্যায় ছবি করার জন্য। তবে সেই ছবি করতে দিতে নারাজ ছিলেন কাপুর পরিবার। 
 

Subscribe to get breaking news alerts

29

তাই জুনিয়ার বচ্চনের সঙ্গেই বেবোর হাতেখড়ি হয় বলিউডে। 2000 সালে অভিষেক বচ্চনের বিপরীতে প্রথম বলিউডে ডেবিউ করেন কারিনা কাপুর। ছবির নাম ছিল রিফিউজি। 

39

এই ছবির প্রস্তাব আসা মাত্রই কাপুর পরিবার থেকে জানিয়ে দেওয়া হয় কারিনার বলিউডে পা রাখার কথা। বিপরীতে বাচ্চন এই ছবি নিয়ে কোনোরকম কিন্তু দেখায়নি কাপুর পরিবার। 

49

কিন্তু ছিল না কারিনা কাপুরের। কারণ একটাই, তিনি খুব কাছ থেকে চিনতে না জানতেন অভিষেক বচ্চন কে। এমনকি রীতিমতো তার আগে কথাবার্তা হতো অভিষেকের সঙ্গে।

59

কাপুর পরিবারের জামাই হতে চলেছিলেন তখন অভিষেক বচ্চন। করিশ্মা কাপুরের সঙ্গে চুটিয়ে চলছে তখন তার প্রেম পর্ব। আর সেই সূত্রেই সেটে এসে অভিষেক বচ্চন একটাই ডাক শুনতে কারিনার মুখ থেকে তা হল জিজু।

69

এইটা অভিষেকের জন্য খুব একটা অস্বাভাবিক ছিল না। কারণ তখন বচ্চন পরিবারে বউ হওয়ার স্বপ্ন দেখছেন করিশ্মা কাপুর। যার ফলে এই দুয়ের মধ্যে সমীকরণ ছিল খুব সহজ। কাছের মানুষের সঙ্গে অভিনয় করাটা হয়ে উঠেছিল একটা বড় সুযোগ।

79

যার ফলে পর্দায় ফুটে উঠেছিল এক অন্য ধারার গল্প। যেখানে কারিনা কাপুর ছিলেন সহজ-সরল ও স্বাভাবিক। তুমি কয়েকদিনের মধ্যেই পাল্টে গিয়েছিল সেই চেনা সমীকরণ। সমস্ত কত হবার পরও ভেঙে যায় কারিশ্মার সম্পর্ক।
 

89

শেষ মুহূর্তে বেঁকে বসেছিলেন অভিষেক বচ্চন এর মা। সম্পত্তি নিয়ে ভাগাভাগি প্রসঙ্গ ওঠে রেগে গিয়েছিলেন জয়া বচ্চন। এমনকি অভিষেক বচ্চন তখনও পর্যন্ত কেরিয়ার শুরু করতে পারেননি বলে কিন্তু মনোভাব পোষন করেছিলো কাপুর পরিবার।

99

যা দেখা ও শোনার পরে বচ্চন পরিবার থেকে স্থির করা হয় এই বিয়ে দেওয়া হবে না। তারপরই পাল্টে যায় এদের মধ্যে থাকা সম্পর্ক গুলো।