111

বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি। অক্ষয় কুমারের সঙ্গে প্রথম জুটি বেঁধে বলিউডে পা রাখেন কিয়ারা।  তারপর দীর্ঘ একটা বিরতি। ফের সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএসধোনি সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরে আসেন কিয়ারা। তারপর থেকে তার কেরিয়ারগ্রাফ উর্ধ্বমুখী। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 

Subscribe to get breaking news alerts

211

নিজের অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে তিনি নেটিজেনদের মন জয় করে নিয়েছেন। মাত্র কিছুদিনের মধ্যে মারকাটারি চাবুক ফিগার ও ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন  কিয়ারা আডবানি। তিনি যা কিছু করেন, সেটাই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। ফের শিরোনামে উঠে এলেন কিয়ারা আদবানি।

311

কিয়ারা আদবানিকে নিয়ে বি-টাউনে উত্তেজনা সর্বদাই তুঙ্গে। হট ফটোশ্যুট হোক কিংবা নর্মাল ছবি পোস্ট। সবেতেই নেটিজেনদের নজর আটকে থাকে কিয়ারার দিকে।হট ছবি পোস্ট করে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন কিয়ারা আদবানি। ছবিতে হু হু বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা।


 

411

 

হাই থাই স্লিট পোশাকে উরুর ভাঁজে ঝড় তুলেছেন কিয়ারা। বুক চেরা গাউনের শরীরী নেশায় পাগল হয়েছেন ভক্তরা। তিনি যে কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা  ।

511

নিজেকে নিয়ে কাটাছেড়া করতে প্রস্তুত কিয়ারা আদবানি । রিল  কিংবা রিয়েল সর্বদাই এক্সপেরিমেন্ট করেই চলেছেন কিয়ারা আদবানি। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হয় নিমেষে। ইতিমধ্যেই অভিনয় ও নাচের দক্ষতায় ভক্তদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন কিয়ারা আদবানি।  

611

কিয়ারার হট ফিগারের নেশায় মুগ্ধ ভক্তরা। হট ছবি পোস্ট করে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন কিয়ারা আদবানি। ছবিতে হু হু বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। উন্মুক্ত ক্লিভেজে বুঁদ হয়েছে গোট নেটদুনিয়া। মুহূর্তের মধ্যে তার এই হট লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

711

 ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা।  কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। বহুবার এমন কথা নিজে মুখে স্বীকার করেছেন কিয়ারা। কিয়ারা আদবানিকে নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়।

811

মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। দিনকয়েক আগেই 'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আদবানি। করণের পুরো এপিসোড জুড়েই ছিল সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের চর্চা । এমনকী কফি উইথ করণ-এ কিয়ারার বেডরুম সিক্রেট ফাঁস হয়েছিল। 

911

'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। তেমনটাই হয়েছিল কিয়ারার।

1011

করণ জোহর নিজেও জানিয়েছিলেন, তার সেক্স লাইফ একাকীত্বে ভরপুর। তবে নিজের সেক্স লাইফ যাই-হোক না কেন মুহূর্তের মধ্যে তারকাদের সেক্স লাইফের খুটিনাটি বার করে তার মতো হয়তো আর কেউ নেই। মুহুর্তের সেলেবদের বেডরুমে ঢুকে যান করণ জোহর। নায়ক-নায়িকাদের হাঁড়ির খবর করণের চেয়ে ভাল আর কেউ জানে না। তাও আবার ক্যামেরার সামনে সবটা যেন বের করে নিতে চান করণ। চ্যাট শো-তে বিঙ্গো রাউন্ডে একের পর এক বোমা ফাটান করণ। আর করণের প্রশ্নের মুখে পড়ে অবস্থা খারাপ হয় কিয়ারার।

1111

বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। প্রেম নিয়ে নিজেরা প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। তার উপর  'কফি উইফ করণ'-দুইজনেই হাজির হয়েছিলেন কো-স্টারদের সঙ্গে। সেখানেই তাদের সম্পর্ক নিয়ে নানা কথখখা বেরিয়ে আসে। কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ।  করণ জোহরের  শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ।

Read more Articles on