110


খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়।

Subscribe to get breaking news alerts

210


ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার।

310


একসময়কার বিখ্যাত মডেল থেকে প্রথমসারির বলি অভিনেত্রী। কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।

410

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী।সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার।  লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। সম্প্রতি লেটেস্ট  ফোটোশ্যুটের জন্য নেটিজেনদের নজর কেড়েছেন বলি ফ্যাশনিস্তা। 

510


 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। 

610

ফের শিরোনামে মালাইকা আরোরা। যদিও এটা এমন কিছু নতুন বিষয় নয়। তার নামটা শুনলেই যেন ভক্তদের চোখের সামনে ভেসে ওঠে লাস্যময়ীর সেক্সি ফিগার। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা।

710

 সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুললেন মালাইকা আরোরা। যা নিমেষে ভাইরাল হয়েছে। শরীরের প্রতিটা কোণা থেকে ঠিকরে বেরোচ্ছে সৌন্দর্য। সেক্সি ফিগার ফ্লন্টস করেই উষ্ণতার পারদ চড়িয়েছেন মালাইকা আরোরা। মালাইকার পোস্ট করা ছবি দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। 

810

বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।  বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  তাদের নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় খুব একটা নেই। অসমবয়সের প্রেম নিয়ে সর্বদাই সমালোচনা লেগেই রয়েছে। যদিও এসব কিছুকে তোয়াক্কা না করে বেশ খোশমেজাজে রয়েছেন অর্জুন ও মালাইকা।  

910

বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। 

1010


১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। 

Read more Articles on