19


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী (Malaika Arora)। 

Subscribe to get breaking news alerts

29

বয়স যত বাড়ছে ততই যেন রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত ভক্তরা (Malaika Arora) । সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার।

 

39


 সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বলি ফ্যাশনিস্তা (Malaika Arora) । লেপার্ড প্রিন্টের লো নেক পোশাকে বক্ষযুগলের একাংশ বেরিয়ে রয়েছে।  মাল্লা-র হাইভোল্টেজে  রীতিমতো কাঁপছে নেটদুনিয়া।

49


লেপার্ড প্রিন্টেড ব্রালেটের চারপাশ দিয়েই উঁকি মারছে মালাইকার স্তনযুগল। বক্ষ-বিভাজিকার নেশাতেই চোখ আটকে রয়েছে নেটিজেনদের। অভিনেত্রীয় আদাতেই ঘায়েল পুরুষ ভক্তরা (Malaika Arora) ।

59

 

লো নেক পোশাকের সঙ্গে গলায় ও কানে শিকলের ডিজাইনারের গয়না, হাতে বড় আংটি, খোলা চুলে লাস্যময়ী মাল্লা (Malaika Arora) । তার অবাক করা চোখের চাহনি কোটি কোটি ভক্তের ঘুম কেড়ে নিয়েছে।

69

সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। প্রতিটা ছবিতেই যেন সারা শরীরে উষ্ণতা চুঁইয়ে পড়ছে। পোশাকের সঙ্গে মানানসই ন্যুড মেকআপ এবং মালাইকার অ্যাটিটিউডে মুগ্ধ সাইবারবাসী (Malaika Arora)। হালফিলের এই ফোটোশ্যুটের চড়চড়িয়ে বাড়ছে উষ্ণতার পারদ।

 

79


গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে মালাইকার। ৫০-এর কোটায় পৌঁছেও নিজেকে যেভাবে ধরে রেখেছেন তা দেখে ইর্ষা করেন বলিউডের একাংশ (Malaika Arora)। যদিও পারফেক্ট ফিগার ধরে রাখার জন্য নিয়মিত কসরত করতে ভোলেন না মালাইকা। কারণ বয়স যে নিছকই একটা সংখ্যা তা বারেবারে প্রমাণ করে দিচ্ছেন মালাইকা আরোরা।

89

ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ ছিপছিপে শরীরই যেন মালাইকার ইউএসপি। নতুন হট ফোটোশ্যুটে ছবি শেয়ার করতেই ঝাঁপিয়ে পড়েছেন ভক্তরা। হট অ্যান্ড সেক্সি লুকে এখনও নিউকামারদের বলে বলে গোল দিতে পারেন মালাইকা আরোরা  (Malaika Arora)। ছবি পোস্ট করা মাত্রই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।

99


  ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora)। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। সেক্সি অবতারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মালাইকা। 

Read more Articles on