19


 সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার ( Malaika Arora)। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

Subscribe to get breaking news alerts

29

লো ডিপ নেক পোশাকে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকা। স্কিনফিট পোশাকে যেন ফেটে পড়ছে নিতম্ব। হট অবতারে মালাইকাকে দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। মুহূর্তে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা শরীরের ছবি ( Malaika Arora)।

39

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা ( Malaika Arora) সবসময়েই শিরোনামে রয়েছেন।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। 

49

ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা ( Malaika Arora)।উপচে পড়ছে ভরা যৌবন, কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা।

59

 লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা ( Malaika Arora) সবসময়েই শিরোনামে রয়েছেন। লাল স্কিনফিট পোশাকে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। বুকের খাঁজেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

69

বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা ( Malaika Arora)। ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী। 

79

মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী। স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা ( Malaika Arora)। 

89

৪৭-এ এসে সেক্সি মারকাটারি ফিগারে বহু পুরুষের রাতের ঘুম উড়াচ্ছে মালাইকা আরোরা। দিনের পর দিন যেনও আর হট হয়ে উঠছেন বলি ফ্যাশনিস্তা ( Malaika Arora) । নেটমাধ্যমেও ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা কাটাছেঁড়া শরীরের ছবি।

99


প্রতিটি ছবিতেই যেন শরীর উন্মুক্ত করে নিজেকে মেলে ধরছেন ফ্যাশনিস্তা ( Malaika Arora)। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। প্রতিনিয়ত সাহসী ছবি দিয়ে ট্রোলের মুখে পড়ছেন  মালাইকা,তবে তিনি যে ট্রোলিংকে পাত্তা দেন না তা তার প্রতিটা পদক্ষেপেই স্পষ্ট।

Read more Articles on