19

১৫ মিনিটের জন্য বাবা যখন দেখা করতে গিয়েছিলেন ঠিক তারপরই কেঁদে ভাসিয়েছিলেন আরিয়ান খান(Aryan Khan) । ঠিক একইভাবে শাহরুখ খানের (shah Rukh Khan) রাত দিন কাটত চোখের জলে। অন্যদিকে পাপরাজিতরা মন্নতের (mannat) সামনে নিত্য জমাত ভিড়।

Subscribe to get breaking news alerts

29

শাহরুখ-গৌরী (Shah Rukh Khan Gauri Khan) কখন বের হচ্ছেন, কখন ঢুকবেন কি করছেন সমস্ত তথ্য চাই গরমাগরম। একে ছেলে নেই, তার ওপর মিডিয়ার এই দৌরাত্ম্য, মন্নত ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শাহরুখ খান। মুম্বইয়ের অন্যত্র ছিল তা স্থায়ী ঠিকানা।

39

আরিয়ানের (Aryan Khan) বৃহস্পতিবার বাড়ি ফেরা হয়নি। বেশ কিছু কাগজের কাজ বাকি ছিল। সেগুলো শেষ করে শুক্রবার ফাইনাল বেল (Bail) নিয়ে ফেরা হবে বাড়িতে ফেরা হবে তেমনই ছিল কথা।

49

খুশির মেজাজ মন্নত (Mannat)। দীর্ঘদিন গৌরী খাান বন্ধ রেখেছিলেন আনন্দ উৎসব। বন্ধ ছিল বাড়িতে মিষ্টি রান্না বা ঢোকাও। এবার খানিক স্বস্তি। শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিনের আগেই বাড়ি ফিরছে আরিয়ান।

59

শোকের মন্নতে (Mannat ) এতদিন ছিল কেবলই অন্ধকার, জ্বলেনি আলো। তবে আরিয়ান বেল পেতেই আলো ঝলমলে মন্নত। সকাল থেকেই সেখানে উপচে পড়া ভিড় চোখে পড়ে। 

69

সোশ্যাল মিডিয়ায় (Social Media) শুভেচ্ছা বার্তার ঝড়। সকলেই পাশে রয়েছে আরিয়ানের (Arian Khan)। দীর্ঘদিন পর বাড়িতে ফিরছে রাজপুত্র, সকলেই তাঁকে স্বাগত জানাতে ভিড় মজায় মন্নতের (Mannat) সামনে। 

79

মিডিয়া থেকে শুরু করে সাধারণ মানুষ, ভক্তরা, প্রত্যেকেই খান (Shah Rukh Khan)পুত্রকে বাড়ি ফিরতে দেখার জন্য অধির আগ্রহে রয়েছে। সেই কারণে বর্তমানে মন্নতের সামনে বিপুল পরিমাণ পুলিশ (Police) মোতায়িত রয়েছে।

89

ব্যরিকেট দেওয়া হয়েছে গেটের সামনে। ভিড় (Mob) সামলাতে আলাদা রাস্তা করে রাখা হয়েছে আরিয়ানের (Aryan Khan) জন্য। সব দিক নজরে রেখেই কড়া নিরাপত্তায় মোড়া। তবে শেষ রক্ষা হল না। 

99

আর্থার জেল সূত্রে খবর, আরিয়ানকে এদিনও ছাড়া সম্ভব হল না। কাগজ পাঠাতে দেরি হয়। সেই কারণে আজকের রাতটাও তাঁকে থাকতে হবে জেলে। শনিবার সকালে সম্ভাব্য আরিয়ানকে ছাড়া হবে বলে পুলিশ সূত্রে খবর।