18

বলিউডের চাঁদনি শ্রীদেবী। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন তিনি।

Subscribe to get breaking news alerts

28

 এত নায়ক থাকতে কেন তিনি বনিকে বেছে নিয়েছিলেন। আর বনিই বা কেন নিজের স্ত্রীকে ছেড়ে শ্রীদেবীকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন, এই নিয়ে আজও বিস্তর জল্পনা রয়েছে। 

38


বলিউডের চাঁদনি শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। তবে শুধু বিবাহিতই নন, দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও ছিলেন বনি। 

48

শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি। শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর।

58

সূত্র থেকে জানা গেছে, শ্রীদেবী প্রথমে বনির প্রেমে পড়েন নি। কিন্তু শ্রী-কে  আকর্ষিত করতেই  তার কাছাকাছি যেতে চেয়েছিলেন বনি। আশ্চর্য বিষয় হল বনি কাপুরের স্ত্রী মোনা কাপুরের খুব ভাল বন্ধু ছিলেন শ্রী। আর সেই বন্ধুত্বের খাতিরে মাঝেমধ্যেই  বনির বাড়িতেও যাতায়াত ছিল শ্রীদেবীর।

68


রূপ কি রানি চোরো কা রাজা ছবির ১ মাস বনির বাড়িতে ছিলেন শ্রী। সালটা ১৯৯৬। অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রী। এই খবর শুনেই হতবাক হয়েছিলেন মোনা। এতটা ঘনিষ্ঠতার খবর জানতে অনেকটা বেশিই যেন দেরি করে ফেলেছিলেন মোনা।

78


বনি কাপুরের ছেলে অর্জুনও মা হিসেবে শ্রীদেবীকে কখনও মেনে নেননি। মা ও ছেলের সম্পর্ক কখনওই ছিল না শ্রী এবং অর্জুনের।

88

চ্যাট শো-তে অর্জুন একবার সাফ জানিয়েছিলেন, শ্রীদেবী সারাজীবন বনি কাপুরের স্ত্রী হয়েই থেকে যাবেন, কখন তার মা হিসবে তাকে যেন গন্য করা না হয়।