110

বলিউডের রিমেক কুইন নেহা কক্কর সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। কখনও অন্তঃসত্ত্বার হওয়ার খবরে ভক্তদের ঘুম উড়িয়ে আবার কখনও প্রকাশ্যেই রোম্যান্সে লিপ্ত হয়ে কিংবা মারপিটের ভিডিও শেয়ার করে হামেশাই শোরগোল ফেলে দেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)।

Subscribe to get breaking news alerts

210

একবছর আগেই রোহনপ্রীত সিংকে ভালবেসে বিয়ে করেছেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর। বিয়ের একবছর পেরিয়ে গেলেও রোম্যান্স যে এতটুকু ফিকে হয়নি তাদের, ফের তা প্রমাণ করে দিলেন নেহা কক্কর (Neha Kakkar)।

310

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় রোহনপ্রীতের (Rohanpreet Singh) সঙ্গে ঘনিষ্ঠ মুডে ধরা দিয়েছেন নেহা কক্কর। গাঢ় প্রেমের রোম্যান্সে ডুব দিলেন (Neha Kakkar) নেহা ও রোহনপ্রীত । 

410

আইফেল টাওয়ারের সামনে একে অপরকে জড়িয়ে ধরে পরস্পরকে ঘনিষ্ঠ চুম্বন করলেন (Neha Kakkar) নেহা ও রোহনপ্রীত (Rohanpreet Singh) । এই অন্তরঙ্গতার ছবি আরও একবার প্রমাণ করে দিল কতটা প্রেমে মজে আছেন তিনি। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

510

পরণে লাল গাউন, খোলা চুলে ধরা দিয়েছেন নেহা (Neha Kakkar)। অন্যদিকে অফ হোয়াইট ব্লেজার এবং কালো পাগড়িতে নজর কেড়েছেন  রোহনপ্রীত (Rohanpreet Singh) । ব্যাকগ্রাউন্ডে প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার। প্রেমের সৌধর সামনেই রোম্যান্টিক পোজে নজর কেড়েছেন নেহা ও রোহনপ্রীত

610

অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেহা (Neha Kakkar) লিখেছেন,' প্রেমের শহর প্যারিস বড় সুন্দর তখনই যখন তুমি সঙ্গে থাকো, তোমায় ছাড়া নয়, মাই লাভ'। নেহার এই ভালবাসায় কমেন্টে রোহন জানিয়েছেন, 'আমি তোমায় সবচেয়ে বেশি ভালবাসি'।

710

প্রেম যেন বেড়েই চলেছে। নেহার পোস্ট করা ছবি নিজের ইনস্টা-তে পোস্ট করে রোহন (Rohanpreet Singh) লিখেছেন, ' মানুষ যতটা আইফেল টাওয়ারকে ভালবাসে তার চেয়েও অনেক বেশি তোমায় ভালবাসি' । রোহনপ্রীতের এই  পোস্টও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

810

 ইনস্টাগ্রামে দুজনেরই ফ্যান-ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। (Neha Kakkar) নেহা-রোহনের অন্তরঙ্গ মুহূর্তের ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। নেহা কক্কর, বলিউডের ড্রামা কুইনও বটে। সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরের লাইমলাইটের শীর্ষে বরাবরই থাকেন তিনি।

910

ইতিমধ্যে বলিউডে বেশ নিজের আধিপত্যও বিস্তার করেছেন রিমেক কুইন (Neha Kakkar)। বিয়ের পর থেকেই ভক্তদের যেন আরও বেশি করে ধরে রাখতেই একের পর এক মজার খুনসুটি শেয়ার করেন ইনস্টাগ্রামে।

1010

তবে অতিরিক্ত ভালবাসা দেখাতে গিয়ে একাধিকবার ট্রোলের মুখেও পড়তে হয়েছে নেহাকে । যদিও কোনও কিছুকে পাত্তা না দিয়ে আপাতত নিজের শর্তে বাঁচতে চান নেহা কক্কর (Neha Kakkar)।