18

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটলো না। তার স্ত্রী তাহিরা  (Tahira) নিজেই ফাঁস করলেন আয়ুষ্মান খুরানা এক গোপন রহস্য। কি ঘটনা ঘটিয়ে ছিলেন!

Subscribe to get breaking news alerts

28

স্ত্রী স্তন দুগ্ধ পান করে নিয়েছিলেন আয়ুষ্মান খুরানা। তবে সবটা ঘটিয়েছিলেন বেশ জেনেশুনে যেটা বুঝতে তার স্ত্রীর সময় লেগেছিল অনেকটাই।

38

কী ঘটে সেদিন, আয়ুষ্মান তাহিরা সন্তানকে বাড়িতে রেখে বেরোনোর সময় বিষয়টি প্রথম নজরে আসে। ছোট্ট শিশু(baby) কি খাবে তাই আগে থেকেই বোতলে ব্রেস্ট মিল্ক (Breast Milk) ধরে রেখেছিলেন তাহিরা।

48

এরপর তিনি এয়ারপোর্টে আসার সময় মায়ের থেকে পানি একটি ফোন। সেখানে তার মা জানান জেমস বটল তো খালি কোন বোতলে দুধ নেই। বিষয়টা নিয়ে চিন্তায় পড়েন তাহিরা।

58

এরপর প্লেনে বসে তার বারে বারে সমস্যা হওয়ায় তিনি মাঝেমধ্যেই বাথরুমে যাচ্ছিলেন। এরপর হোটেলে এসে তিনি চেকিং করেন এবং কালেক্ট করা দুধ টেবিলে রেখে দেন।
 

68

চেকিং করার সঙ্গে সঙ্গেই দৌড়ে যান তিনি বাড়িতে একটা ফোন করতে ছোট শিশু সে কি খাচ্ছে। মায়ের কাছ থেকে সমস্ত খবর শুনে জাহিরা ঘরে ঢুকে দেখে তার রেখে দেওয়া বটলটা খালি।
 

78

তিনি প্রশ্ন করেন দুধ কোথায় গেল, তখন আয়ুষ্মান মুখ মুছতে মুছতে জানান এই দুধ বেশ ভালো এবং তা প্রোটিন শেক এর সঙ্গে খুব ভালো ব্লেন্ড করছে।
 

88

তখনই বিষয়টা স্পষ্ট হয়ে যায় তাহিরের কাছে, এবং তিনি এও বুঝতে পারেন বাড়িতে রাখা বদলে কোথায় গিয়েছে। সম্প্রতি একটি বইতে মজার গল্প শেয়ার করেন আয়ুষ্মান এর স্ত্রী।