19

শ্রীদেবী (Sridevi) কন্যা বলে কথা। তাঁর পার্ফেক্ট লাইফস্টাইলে (Lifestyle) কোনও দিন যেন কোনও ফাঁক না থাকে। এমনটাই ছকে বাঁধা ছিল জাহ্নবীর লাইফ। শ্রীদেবী (Sridevi) কন্যা বলে কথা। 

Subscribe to get breaking news alerts

29

তাঁর পার্ফেক্ট লাইফস্টাইলে (Lifestyle) কোনও দিন যেন কোনও ফাঁক না থাকে। এমনটাই ছকে বাঁধা ছিল জাহ্নবীর (Janhvi Kapoor) লাইফ। পরিবারের থেকে লুকিয়ে কিছু না কিছু করার ইতিহাস থেকেই যায়। জাহ্নবীর (janhvi Kapoor) জীবনেও কী এমন কিছু রয়েছে!

39

হোয়াট উইম্যান ওয়ান্ট-এ এসে এমনই প্রশ্নের মুখে পড়তে হল জাহ্নবীকে (janhvi Kapoor)। শ্রী কন্যা কি পরিবারে কখনও মিথ্যে বলেছেন। না, মা বাবাকে লুকিয়ে আমি কখনও কিছু করিনি, এই কথা বলতে পারলেন না জাহ্নবী (janhvi Kapoor)।

49

 সাফ জানালেন করিনাকে (Kareena kapoor), বাবাকে না বলে বাড়ি থেকে পালিয়েছিলেন তিনি। লস অ্যাঞ্জেলাস থেকে ভেগাস। সিনেমা দেখতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেড়িয়েছিলেন জাহ্নবী। 

59

এর কিছুক্ষণের মধ্যেই তিনি তিনি বিমান ধরে পাড়ি দিয়েছিলেন নতুন শহর দেখতে। সেখানে থেকে ঘুরে আবার পরের বিমান ধরে ফিরে এসেছিলেন বাড়িতে।

69

এই শো-তে আসার আগেই এই কথা বাবাকে জানিয়েছিলেন জাহ্নবী। তার আগে পর্যন্ত তাঁর বাবা জানতেন না জাহ্নবীর এই গোপন কথা। তিনি এও জানান যে তিনি খুব একটা সোশ্যাল মিডিয়া পছন্দ করেন না। 

79

করিনা কাপুরের কথায় স্পষ্ট হয়ে যায় জাহ্নবী কাপুর খুব একটা সোশ্যাল মিডিয়ায় থাকা পছন্দ করেন না। করিনা কাপুরের সঙ্গে আলোচনায় উঠে আসে আ সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা জায়গা। 

 

89

তবে জাহ্নবী কাপুর এরই মাঝে ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে উঠছে। খুব একটা আপডেট না থাকলেও বর্তমানে তার নাচের ভিডিও সকলের নজর কাড়ে। অনবদ্য বেলি ডান্স করেন জাহ্নবী।

99

লকডাউনে এই নাচ রপ্ত করেছেন তিনি। এক সাক্ষাৎকারে রানবীর সিং কে জানান লকডাউন এ কোন কাজ ছিল না করার। তাই সেই সময়ে নাচ শিখেছেন জাহ্নবী কাপুর।

Read more Articles on