19

তেলেগু ছবির মধ্যে দিয়ে জনপিরুয়তার শীর্ষে উঠে ছিলেন প্রভাস। ২০০২ সালে এশওয়ার ছবির মধ্যে দিয়ে তিনি আত্মপ্রকাশ করেন সিনে-জগতে।

Subscribe to get breaking news alerts

29

২০১৫ সালে ঘুরে ছিল প্রভাসের ভাগ্যের চাকা। মুক্তি পেয়েছি বাহুবলি ছবি। এই প্রথম বলিউডের বক্স অফিসকে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রভাস।

39

এই ছবির রেশ কাটতে না কাটতেই আবার মুক্তি পেয়েছিল ছবির সিক্যুয়েল। সেই ছবিও ঝড় তুলেছিল বক্স অফিসে। বাহুবলির পর থেকেই প্রভাস ভক্তের সংখ্যা দেশ জুরে বেড়ে যায় বহুগুণে।

49

সেই ভক্তদের চোখে তখন ছিল আকটাই প্রশ্ন কবে আবার ফিরবেন প্রভাস। এমনই সময় প্রকাশ্যে এসেছিল সাহো ছবির খবর।

59

এই ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর। ছবি মুক্তির কয়েকদিনের মধ্যে তা জায়গা করে নিয়েছিল ৩০০ কোটির ক্লাবে।

69

তবে এই ছবি মুক্তির আগেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন দক্ষিণী সুপারস্টার। তাঁকে প্রশ্ন করা হয় ছবি শেষ হলে তিনি কী করবেন, এদিন প্রভাস সাফ জানিয়েছিলেন তিনি কৃষিকাজ ভালোবাসেন। তাতেই মন দেবেন।

79

অথবা তিনি ব্যবসার কাজেও নজর দিতে পারেন। সেই কথাও জানিয়ছিলেন। এই মন্তব্যের পরই প্রভাসকে ঘিরে শুরু হয়েছিল জল্পনা। তবে কী অভিনেতা ছাড়তে চলেছেন অভিনয় জগত।

89

যদিও পরবর্তীতে তা ভুল বলে প্রমাণিত হয়। কারণ তিনি সাহো ছবির কাজ শেষ করে হাত দিয়েছিলেন মহানতীর কাজে। এই ছবির শ্যুট শুরু হয়েছিল ২০১৯-এর শেষেই।

99

ফলে বোঝাই যায় যে প্রভাসের কথা অনুযায়ী তিনি অভিনয় ছাড়েননি। অনেকেরই ধারনা এই মন্তব্য করেছিলেন প্রভাস, হয় মজার ছলে, নয়তো অন্য প্রসঙ্গে কথা ঘুড়িয়ে দিতেই এমন কথা বলেছিলেন প্রভাস। তা স্পষ্ট না হলেও, এই জল্পনার অবসান ঘটতে সময় লাগেনি যে সুপারস্টার এখনও রয়েছেন বক্সঅভিনের ময়দানে।