19

পুজা হেগড়ে, এক কথায় বলতে গেলে বলিউডের এই হট কুইনের চাহিদা নেটমহলে ব্যাপক, তাঁর পার্ফেক্ট পোজ থেকে শুরু করে শরীরী মোচরে এক কথায় কুপোকাত ভক্তমহল। বরাবরই সাহসী পোজে তিনি ভাইরাল এবারও তার ব্যতিক্রম হল না। বিকিনি লুকে একগুচ্ছ ছবি শেয়ার করলেন। 

Subscribe to get breaking news alerts

29

কয়েকদিন আগেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী, যেখানে দেখা যায়, তিনি এক ঘণ্টার মধ্যেই ভিডিউ ছাড়িয়ে গিয়েছে একলাখ।  ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই ছবিতে মুগ্ধ নেট দুনিয়া। এরপরই একে একে সাহসী পোজে চবি শেয়ার করতে আবারও তা নজরে এলো নেট পাড়ার। 

39

'হাউজফুল ৪ ' ছবিতেও অক্ষয় কুমারের সঙ্গে পর্দা শেয়ার  করেছেন পূজা। এবার 'কভি ইদ কভি দিওয়ালি' ছবিতে জুটি বাঁধছেন ভাইজানের বিপরীতে। এছাড়া দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন পূজা। অভিনয় দুনিয়ায় বেশ জাঁকিয়ে বসেছেন এই অভিনেত্রী। 

49

পরিচালক রাধা কৃষ্ণ কুমারের পরিচালনায় আসতে চলেছে প্রভাস ২০। পূজা হেগড়ে সহ দেখা যাবে ভাগ্যশ্রী, মুরলী শর্মা, সচিন খেড়কর, প্রিয়দর্শী, সাশা ছেত্রী, কুণাল রায় কাপুর এবং সত্যানকে। ছবির প্রযোজনা করছে ভূষণ কুমারের টি সিরিজ। ছবিতে জ্যোতিষির ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। ইউরোপে শ্যুটিং হয়ে গিয়েছিল ছবির একাংশের। 

59

আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পেতে চলেছে ছবি। তেলেগু এই ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। এর আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিশেষ লুক শেয়ার করেছিলেন। ভক্তদের উত্তেজনা ইতিমধ্যেই তুঙ্গে। সেই কাজ নিয়েই এখন ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। 

69

শ্যুটিংয়ের মাঝে করোনার প্রকোপে বন্ধ করে দিতে হয় কাজ। ভারতে ফেরার পর ছবির শ্যুটিং স্থগিত রাখা হয়। কিছুদিন আগেই শ্যুটিংয়ের অনুমতি পাওয়ায় হয়দরাবাদে হয় প্রভাস ২০ রাধে শ্যাম-এর বাকি অংশের শ্যুটিং। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদি। বলিউডের পাশাপাশি বিভিন্ন দক্ষিণী ছবির গানের সুর দিয়েছেন তিনি।

79

এখনও তার হাতে আছে দুটি বলিউড ছবি। একটিতে কাজ করবেন রোহিত শেট্টির সঙ্গে। আর এই ছবিতেই জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে পুজাকে। দ্বিতীয়টি ‘রাধে শ্যাম’ (Radhe Shyam)। এতে প্রভাসের বিপরীতে কাজ করবেন পুজা। এই ছবিটি তেলেগু ও হিন্দি দুটি ভাষায় মুক্তি পাবে।  

89

বর্তমানে এই সেলেবের সেই রূপের জাদুতেই মুগ্ধ নেটপাড়া। পাশাপাশি তাঁর আগামী ছবির মুক্তি ঘিরেও নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে। প্যান এশিয়ায় এই ছবি ঘিরে চলছে দীর্ঘ অপেক্ষার পালা। এখানেই শেষ নয়, এরপরই ভাইজানের সঙ্গে ছবি মুক্তি, যার ফলে বলাই যায় একাধিক ব্লগবাস্টার ছবির সঙ্গে জড়িয়ে এই সেলেবের নাম। 

99

তবে, কাজ নিয়ে যতই ব্যস্ত থাক পুজা, ত্বকের যত্নের ক্ষেত্রে সামান্য গাফিলতি করেন না। পুজা হেগড়ের মতো উজ্জ্বল, দাগহীন ত্বক পেতে হলুদ ব্যবহার করুন। নিয়মিত হলুদ (Haldi) ও দুধের (Milk) তৈরি প্যাক লাগিয়ে উজ্জ্বল ত্বক পেয়েছেন পুজা। এই টিপস শেয়ার করেছেন খোদ পূজাই। 

Read more Articles on