19

দক্ষিণী ছবি (South Movie) দুনিয়া থেকে শুরু করে বলিউড অনেকেই আছেন যারা, বর্তমানে দাবি করছেন ছবির শেয়ারের (Share)। বা এক মোটা অংকের টাকা পকেটে পুড়ছেন পারিশ্রমিক বাবদ।

Subscribe to get breaking news alerts

29

প্রসঙ্গ হল আদি পুরুষ (Adi Purush), প্রভাস (Prabhas) অভিনীত এই ছবি বর্তমানে ভক্তদের অন্যতম কৌতূহলের বিষয়। রামায়ণের নানা পর্ব থেকে গল্প তুলে নিয়ে এই ছবিকে সাজানো হয়েছে। 

39

যেখানে প্রভাস কি দেখা যাবে রামের ভূমিকায় এবং রাবণের ভূমিকায় অভিনয় করছেন সইফ আলি খান। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সকলের লুক। এরই মাঝে আরও এক কবরে তোলপাড় হলো সিনে দুনিয়া। 

49

এই ছবি করতে মোটের উপর কত টাকা নিচ্ছেন প্রভাস! বাহুবলি ছবির বিস্তর জনপ্রিয়তাকে লক্ষ্য করেই ধীরে ধীরে পারিশ্রমিক বেড়ে উঠেছে প্রবাসের। যার প্রভাব পড়ে সাহো ছবিতে, যার জন্য পারিশ্রমিক বাবদ প্রভাস নিয়েছিলেন ১০০ কোটি টাকা। 

59

এবার পালা আদিপুরুষের। না তবে এবারের ১০০ কোটিতে থেমে থাকা নয়, প্রভাস এবার পকেটে পুরতে চলেছেন দেড়শ কোটি টাকা। সম্প্রতি এই খবর ছড়িয়ে পড়েছে বিনোদন জগতের। প্রভাসের হাতে এখন ৩ ছবি, আদিপুরুষ, রাধেশ্যাম ও স্পিরিট। 

69

এই ৩ ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভুষণ কুমার। প্রবাসীর এই দাবিকে মেনে নিয়েই তাকে এই ছবিতে মূল স্থানে বসানো হয়। এই ছবিতে জানকীর ভূমিকায় দেখা যাবে কৃতি শ্যানন কে। বর্তমানে পুরোদমে চলছে ছবির কাজ ২০২২ সালে ১১ আগস্ট মুক্তি পাবে এই ছবি।

79

 তবে কি শুধু প্রভাস নয়, ভারতের বুকে তিনি হলেন তৃতীয়, এর আগে সালমান খান সুলতান ও টাইগার জিন্দা হে এই দুই ছবির জন্য একশো কোটিরও বেশি টাকা পারিশ্রমিক বাবদ নিয়েছিলেন। 

89

একইভাবে অক্ষয় কুমারও বেল বাটন ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিয়েছিলেন। কিছুদিন আগে আমির খানকেও ঘোষণা করতে দেখা যায় তিনি আর পারিশ্রমিক নেবেন না এরপর থেকে তিনি যে ছবি করবেন তার একটি শেয়ার তাকে দিতে হবে। 

99

আর এই ধাক্কায় এক লাফে বলিউড সেলেবদের পারিশ্রমিক প্রায় দ্বিগুন এর কাছাকাছি পৌঁছে গিয়েছে। এখন দেখার এত টাকা কেবলমাত্র অভিনেতাকে দেওয়ার পর কত কোটি আই এর খাতায় তুলতে পারে সিনে দুনিয়া।

Read more Articles on